• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:২০:৫৪ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

টেন হ্যাগকে আমি সম্মান করি না: রোনালদো


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:১২



টেন হ্যাগকে আমি সম্মান করি না: রোনালদো

ছবি : সংগৃহীত

চলতি মৌসুমে নিজের খেই হারিয়ে ফেলেছেন ৫ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। মূলত ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগের কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ না হওয়ায় চলতি মৌসুমে রোনালদো মূল একাদশে ছিলেন মাত্র চার ম্যাচে। ফুলহ্যামের বিপক্ষে দলে না থাকায় টেন হ্যাগের উপর ক্ষোভে চটেছেন রোনালদো। সরাসরি বলেই ফেললেন, আমি টেন হ্যাগকে সম্মান করি না। কেননা, তিনি আমাকে সম্মান করেন না।

স্যার অ্যালেক্স ফার্গুসনের অধীনে ক্যারিয়ারের সেরা ফর্মে ছিলেন রোনালদো, দুজনের রসায়নও ছিল দুর্দান্ত। তবে, চলতি মৌসুমের শুরু থেকেই এরিক টেন হ্যাগের সাথে সম্পর্কটা ঠিক ভালো যাচ্ছে না রোনালদোর। কোচের আদেশ অমান্য করে ৩ ম্যাচের জন্য বহিষ্কারও হয়েছিলেন কিছুদিন আগে। তবে নিজের ভুল স্বীকার করে টেন হ্যাগের সাথে পুণরায় সম্পর্ক গড়ে তোলার সুযোগ পেয়েছিলেন এই মহাতারকা। অনেকটা যেন সেই সম্পর্কের ইতি টানলেন সদ্য পিয়ার্স মরগ্যানকে দেয়া এক সাক্ষাৎকারে।

ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, এরিক টেন হ্যাগকে আমি সম্মান করি না কারণ, তিনি আমাকে সম্মান করেন না। আর আপনি আমাকে সম্মান না দেখালে আমার কাছেও তা পাবেন না।

শুধু ম্যানেজারই নয়, ক্লাবের দায়িত্বে থাকা অন্যদের থেকেও প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ রোনালদোর। চলতি মৌসুমের বেশিরভাগ সময়ই বেঞ্চে কাটাতে হয়েছে এই পর্তুগিজ তারকাকে। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে না নামানোয় রাগ দেখিয়ে রোনালদো মাঠ ছেড়ে চলে যান। তার এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পরের ম্যাচে তাকে বরখাস্ত করে ক্লাব।

ক্লাবের বেশ কয়েকজন কর্মকর্তার উদ্দেশ্য করে ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, শুধু ম্যানেজারই নন, ক্লাবের সংশ্লিষ্ট কয়েকজনের ক্ষেত্রেও তা প্রযোজ্য। এখানে আমি প্রতারিত বোধ করছি। ভাবছি, এসব মানুষের জানা উচিত। আবারও বলছি, আমি প্রতারিত বোধ করছি। মনে হয়েছে, আমাকে এখানে কয়েকজন ব্যক্তি চায় না। কেবল এই মৌসুমে না, আগেরটিতেও।

ইতালিয়ান ক্লাব য়্যুভেন্টাস থেকে প্রিমিয়ার লিগে পাড়ি জমানো রোনালদো গত মৌসুমে ম্যানইউর জার্সি গায়ে ৩০ ম্যাচে ১৮ গোল করে ইংলিশ লিগের তৃতীয় সেরা গোলদাতা হন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ