• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:১২:৪৯ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

বরুণ ধাওয়ানের বাবা হওয়ার ইঙ্গিত দিলেন সালমান খান!


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ দুপুর ০২:০৪



বরুণ ধাওয়ানের বাবা হওয়ার ইঙ্গিত দিলেন সালমান খান!

ছবি সংগৃহীত

বলিউডের অন্দরে খুশির আবহ। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। মেয়ের মা হয়েছেন বিপাশা বসুও। দুই অভিনেত্রীর আগে আবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। এবার কার পালা? এই প্রশ্নের উত্তরে আচমকাই শোনা যাচ্ছে বরুণ ধাওয়ানের নাম। কিন্তু কীভাবে?

এর নেপথ্যে বলিউডের সুলতান সলমন খানের অবদান। তাঁর একটি মন্তব্যই যাবতীয় জল্পনার সূত্রপাত। ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নিজের নতুন ছবি ‘ভেড়িয়া’র প্রচার করতে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ে গিয়েছিলেন অভিনেতা বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। সেখানে সলমনের সঞ্চালনাতেই একটি গেম খেলেন তাঁরা। চোখ বন্ধ অবস্থায় ছুঁয়ে চিনতে হবে, এমন জিনিস বরুণ ও কৃতীর হাতে দেন সলমন। তা ঠিকঠাকভাবেই চিনে ফেলেন নায়ক-নায়িকা।

খেলার সময় ব্যবহার করা ব্যাঘ্রশাবকের পুতুলটি সলমনের হাতে থেকে যায়। সেটি আচমকা বরুণ ধাওয়ানের হাতে তিনি দিয়ে দেন। বরুণ প্রশ্ন করে বসেন, পুতুল নিয়ে তিনি কী করবেন? উত্তরে সলমন বলে বসেন, ‘এটা তোমার বাচ্চার জন্য।’ সলমনের এই কাণ্ডে লাজুকভাবে হেসে বরুণ বলেন, ‘বাচ্চা তো এখনও হয়নি।’ তার উত্তরে আবার সলমন বলেন, “পুতুল পেয়ে গিয়েছো এবার বাচ্চাও এসে যাবে।”

সলমনের এমন মন্তব্যেই নতুন জল্পনা শুরু হয়ে যায়। প্রশ্ন ওঠে তাহলে কি এবার বরুণ ধাওয়ান ও তাঁর স্ত্রী নাতাশা প্রথম সন্তানের অপেক্ষায়? নাকি নিছক মজার ছলেই দুই অভিনেতার মধ্যে এই কথোপকথন হয়েছে? কারণ যাই হোক না কেন বরুণের ঘরেও যদি ছোট্ট অতিথির আগমন হয় তাহলে তাঁর অনুরাগীরা খুশিই হবেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ