• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:১৩:৪০ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

মেসিকে স্পর্শ করা যাবেনা


মঙ্গলবার ১৫ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:৪১



মেসিকে স্পর্শ করা যাবেনা

ছবি : সংগৃহীত

কাতার বিশ্বকাপকে সামনে রেখে বর্তমানে আবুধাবিতে অবস্থান করছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। সংযুক্ত আরব আমিরশাহির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে পূর্ণ স্কোয়াড নিয়ে এরইমধ্যে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন স্কালোনির শীর্ষরা।

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ নিয়ে আমিরশাহির কোচ রোদেলফোর চোখ মেসির ওপর। সরাসরি এ কোচ বললেন, আমাদের দলের প্রতিটি খেলোয়াড়কে বলে রেখেছি, ম্যাচের মধ্যে মেসিকে কোনও অবস্থায় কড়া ট্যাকল করা যাবে না। সবচেয়ে ভালো হয়, ওকে স্পর্শ না করা।

আগামীকাল বুধবার (১৫ নভেম্বর) এই প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে। আমিরশাহির কোচ রোদোলফো আরুবারেনার জন্ম বুয়োনস আইরেসে। খেলেছেন বোকা জুনিয়র্সের হয়েও। তিনি দলকে নির্দেশ দিয়েছেন, বুধবারের ম্যাচে কোনো অবস্থাতেই যেন মেসিকে আঘাত না করা হয়। মেসিকে কাতার বিশ্বকাপে সম্পূর্ণ ফিট রাখার জন্যই আমিরশাহীর কোচের এই পদক্ষেপ।

আমিরশাহির এই কোচ বলেন, বলতে পারেন, এটা আমার দেশের প্রতি দুর্বলতা। মেসি ওর জীবনের শেষ বিশ্বকাপ খেলবে কাতারে। তার আগে এই প্রস্তুতি ম্যাচ আমাদের কাছে স্মরণীয় হয়ে গিয়েছে মাঠে নামার আগে।

তবে, রোদোলফো জানান, মেসিকে ব্যক্তিগতভাবে অনুরোধ করবেন সংযুক্ত আরব আমিরশাহি দলের ফুটবলারদের পরামর্শ দিতে। আমি মনে করি, লিওনেল মেসির মতো ফুটবলারের দেখা তো চাইলেই মেলে না। সেই সুযোগ পাচ্ছে এই দল। তাই তার কাছ থেকে মূল্যবান পরামর্শ পেলে উপকৃত হবে সংযুক্ত আরব আমিরশাহি দল। আশা করছি, তিনি আমাদের অনুরোধ রক্ষা করবে।

বুধবার (২৩ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে আর্জেন্টিনার। গ্রুপের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ