• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ ভোর ০৪:০৯:১৭ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

তোপের মুখে রোহিতরা, বাংলাদেশের কাছে হারের কারণ জানতে চায় বোর্ড


শুক্রবার ৯ই ডিসেম্বর ২০২২ দুপুর ০১:০৫



তোপের মুখে রোহিতরা, বাংলাদেশের কাছে হারের কারণ জানতে চায় বোর্ড

ছবি : সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে দীর্ঘ সাত বছর পর ওয়ানডে সিরিজে হারের পর তোপের মুখে পড়েছে ভারত দল। সিরিজ হারের কারণ জানতে চায় ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। তাই অধিনায়ক রোহিত শর্মা ও দলের কোচিং স্টাফদের সঙ্গে মিটিংয়ে বসবে তারা। খবর ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পর্যালোচনা বৈঠক করার কথা ছিল ভারতীয় বোর্ডের। কিন্তু কয়েকজন বোর্ড কর্তা ব্যস্ত থাকায় সেই বৈঠক হয়নি। কিন্তু ওয়ানডে বিশ্বকাপের আগে বাংলাদেশের কাছে ভারত হেরে যাওয়ার পর চিন্তিত হয়ে পড়েছে বোর্ড। তাদের প্রশ্ন: প্রায় পূর্ণশক্তির দল নিয়েও কেন বাংলাদেশের বিপক্ষে হারল টিম ইন্ডিয়া! তা-ও আবার এক ম্যাচ আগেই সিরিজ খুইয়েছে তারা!

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, মিটিংয়ে রোহিত শর্মা ও কোচিং স্টাফদের কাছে জবাবদিহি চাইবে বোর্ড। সেখানে থাকবেন লোকেশ রাহুল, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান ভিভিএস লক্ষ্মণ এবং ভারতীয় দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলিও।

খবরে বলা হয়েছে, বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন, ‘কয়েকজন কর্তা ব্যস্ত থাকায় বাংলাদেশ যাওয়ার আগে ভারতীয় দলের সঙ্গে আলোচনায় বসতে পারিনি আমরা। দল বাংলাদেশ থেকে ফেরার পরই আমরা বৈঠকের দিনক্ষণ ঠিক করব। এটা অস্বস্তিকর পারফরম্যান্স। এই দলটা যে বাংলাদেশের বিপক্ষে হারবে, সেটা আমরা ভাবতে পারিনি।’

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, দ্রাবিড়ের অধীন ভারতীয় দলের পারফরম্যান্স মোটেও আহামরি নয়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে দলকে জেতাতে পারেননি তিনি। টেস্টের পাশাপাশি প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে সিরিজে উড়ে গিয়েছিল ভারত। ইংল্যান্ডে সিরিজ জয়ের সুবর্ণ সুযোগ ছিল। কিন্তু একটি টেস্ট হেরেছিল ভারত। যে দল রবি শাস্ত্রীর আমলে ইংল্যান্ডে ২-১ ব্যবধানে এগিয়েছিল। তারপর টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলকে সাফল্য এনে দিতে ব্যর্থ হন দ্রাবিড়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ