• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৭:৩৫:০৭ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

ইউটিউবে রেকর্ড ভাঙল পিকেকে নিয়ে শাকিরার গান


রবিবার ১৫ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৭:২৮



ইউটিউবে রেকর্ড ভাঙল পিকেকে নিয়ে শাকিরার গান

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

সম্প্রতি প্রকাশ পেয়েছে বিশ্বখ্যাত পপতারকা শাকিরার নতুন গান-ভিডিও। সাবেক পার্টনার ফুটবলার জেরার্ড পিকে’র প্রতারণা নিয়ে গানটি করেছেন ‘ওয়াকা ওয়াকা’ গায়িকা। আর গানটি প্রকাশের একদিনের মধ্যেই ইউটিউবের রেকর্ড গড়েছে। 

‘আউট অব ইওর লিগ’ শিরোনামে গাওয়া গানটি ২৪ ঘণ্টায় ৬ কোটি ৩০ লাখ বার দেখা হয়েছে। ল্যাটিন অঞ্চলে ওই সময়ের মধ্যে সবচেয়ে বেশি ভিউ হওয়া গান হিসেবে রেকর্ড গড়েছে এটি। 

গানটির দ্রুত এত ভিউ হওয়ার পেছনে অবশ্য ভিন্ন একটি কারণ রয়েছে বলেও মত নেটিজেনদের। সাবেক প্রেমিক জেরার্ড পিকেকে উদ্দেশ্য করে গানটি লিখেছেন শাকিরা। গানের একটি অংশের অর্থ এমন-‘তুমি ভেবেছিলে তুমি আমাকে আঘাত করবে। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে ফিরে এসেছি।’ 

চার মিনিটের পপ গানটি ইউটিউবে এমন ইতিহাস গড়ে জে বলভিন, লুইস ফনসি ও ড্যাডি ইয়াঙ্কির মতো লাতিন পারফর্মারের সঙ্গে নিজের নাম লেখালেন শাকিরা। প্রথমবারের মতো গানটি করেছেন আর্জেন্টিনার প্রযোজক ও ডিজে বিজারাপের সঙ্গে। 

এই গানে শাকিরা নিজের ২৩ বছর বয়সী নতুন পার্টনারের কথাও তুলে ধরেছেন। নিজেকে ‘দুই জন ২২ বছর বয়সী সমান’ বলে উল্লেখ করেছেন। এছাড়া পিকে’কে কটাক্ষ করে বলেছেন, ‘সে একটি ফেরারির বদলে একটি রেনল্ট টুইনগো’ ও একটি ‘রোলেক্সের বদলে একটি ক্যাসিও’ নিয়েছেন। 

উল্লেখ্য, ২০১০ বিশ্বকাপে গান গাইতে গিয়ে ফুটবলার পিকের সঙ্গে পরিচয় হয়েছিল শাকিরার। এরপর তারা এক যুগ ধরে একই ছাদের নিচে বাস করেন। তাদের ঘরে আসে দুই সন্তান। সে সম্পর্কের শেষ হয় তিক্ততায়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ