• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৪:০৯:৫৫ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

দলমত নির্বিশেষে সব পাকিস্তানিকে লংমার্চে অংশ নেয়ার আহ্বান ইমরানের


শুক্রবার ১১ই নভেম্বর ২০২২ সকাল ১১:১০



দলমত নির্বিশেষে সব পাকিস্তানিকে লংমার্চে অংশ নেয়ার আহ্বান ইমরানের

ছবি : সংগৃহীত

অর্থনীতিকে সচল রাখতে পাকিস্তানে তেহরিক-ই-ইনসাফ নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ সড়ক ও এলাকা থেকে অবরোধ সরিয়ে নেয়ার আহ্বান জানালেন, পিটিআই নেতা ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ওয়াজিরাবাদ থেকে আবারও পিটিআইয়ের লংমার্চ শুরু হয়। সেখানে, শুধু দলীয় নেতাকর্মী নয় বরং গোটা দেশের সোচ্চার জনগণকে যোগদানের আহ্বান জানান ইমরান খান।

ভার্চুয়ালি দেয়া এক ভাষণে ইমরান খান বলেন, আন্দোলনের কারণে যেনো ব্যবসা-বাণিজ্য ক্ষতিগ্রস্ত না হয়, সেটা নিশ্চিত করবে পিটিআই। তবে, দুর্নীতিগ্রস্ত সরকারকে হটাতে চলবে পদযাত্রা। গুজরানওয়ালা থেকে গুজরাট, ঝেলুম, রাওয়ালপিন্ডি হয়ে রাজধানীতে পৌঁছাবে পিটিআই’র লংমার্চ।

পিটিআই নেতা ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, পাকিস্তানে চলছে চোর-জোচ্চরের শাসন। দুর্নীতিবাজ প্রশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবার সময় এসেছে। পশ্চিমাদের তৈরি পুতুল সরকারকে হটাতে গোটা দেশ-জাতিকে আহ্বান জানাচ্ছি। লংমার্চ রাওয়ালপিন্ডি পৌঁছালে, আমিও সেখানে যোগ দেবো। তখন শুরু হবে আসল মুক্তি আন্দোলন।

প্রসঙ্গত, গেলো ৩ নভেম্বর, ইমরান খানের গাড়িবহর লক্ষ্য করে চালানো হামলায় ডান পায়ে গুলিবিদ্ধ হন পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী। বর্তমানে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ