• ঢাকা
  • |
  • শনিবার ২৪শে অগ্রহায়ণ ১৪৩০ ভোর ০৫:০৪:৪৩ (09-Dec-2023)
  • - ৩৩° সে:

২৭ ঘণ্টায় সারা দেশে ১৩ যানবাহনে আগুন


বৃহঃস্পতিবার ৯ই নভেম্বর ২০২৩ সকাল ১১:৩০



২৭ ঘণ্টায় সারা দেশে ১৩ যানবাহনে আগুন

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধে আজ বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত সারা দেশে ১৩টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। এর মধ্যে যাত্রীবাহী বাস পুড়েছে ৭টি, কাভার্ডভ্যান ৪টি, ট্রাক ২টি।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে গণমাধ্যমে পাঠানো এক ক্ষুদেবার্তায় আজ বৃহস্পতিবার এসব তথ্য জানানো হয়েছে। ক্ষুদেবার্তায় বলা হয়েছে,  বুধবার (৮ নভেম্বর) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত এই ২৭ ঘণ্টায় সারা দেশে ১৩টি আগুনের সংবাদ পাওয়া গেছে।

এর মধ্যে, ঢাকা সিটিতে (হাজারীবাগ, তাঁতীবাজার, কাকলি, মিরপুর, জিগাতলা) পাঁচটি, ঢাকা বিভাগে (গাজীপুর) তিনটি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি) একটি, রাজশাহী বিভাগ (শিবগঞ্জ, বগুড়া) একটি, বরিশাল বিভাগে (গৌরনদী, বরগুনা) দুটি, চট্টগ্রাম বিভাগে (নোয়াখালী) একটি আগুনের ঘটনা ঘটে।

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে পুলিশ হামলার অভিযোগ করে ২৯ অক্টোবর সারা দেশে হরতাল ডাকে দলটি। পরে সেই হরতালে সমর্থন জানান জামায়াতে ইসলামী।

একদিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত টানা তিনদিন সর্বাত্মক অবরোধ ডাকে দল দুটি। পরে দ্বিতীয় দফায় ৫ থেকে ৬ নভেম্বর  এবং তৃতীয় দফায় ৮ থেকে ৯ নভেম্বর অবরোধের ডাক দেয় বিএনপি-জামায়াত। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ