• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:৫৮:৩১ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

পরীমণি-মিমকে নিয়ে মুখ খুলেন জায়েদ খান!


শনিবার ১২ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:৩১



পরীমণি-মিমকে নিয়ে মুখ খুলেন জায়েদ খান!

ছবি সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চলছে দুই অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও পরীমণির পোস্টযুদ্ধ। শুরুটা হয় পরীমণির একটি পোস্টের মাধ্যমে। জবাবে মিমও একটি পোস্টে নিজের অবস্থান ব্যাখ্যা করেন। এরপর আরও একটি পোস্ট দেন পরীমণি। 

দুই নায়িকার এমন অভিযোগ-পাল্টা অভিযোগের মুখে নিশ্চুপ থাকার পর মুখ খুলেছেন পরীমণির স্বামী শরীফুল রাজও। শরীফুল রাজের দাবি, পরীমণিকে খুব ভালোবাসেন তিনি। সুখে আছেন স্ত্রী সন্তান নিয়ে। একইসঙ্গে,ব্যক্তিগত বিষয় নিয়ে মিডিয়া কথা বলতে চান না বলেও জানান তিনি।

এবার রাজের সুরেই কথা বললেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয় বলে মনে করেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক। মিম ও পরীমণির উদ্দেশে জায়েদ বলেন, “তোমাদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। না হলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।”

শুক্রবার (১১ নভেম্বর) রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে সাংবাদিকদের প্রশ্নে এ প্রসঙ্গে কথা বলেন জায়েদ খান।

তিনি বলেন, ‘শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতী আমি না। আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে, কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা, সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে দেওয়া উচিত।”

উল্লেখ্য, বুধবার রাতে পরীমণির একটি ফেসবুক স্টাটাসকে কেন্দ্র করে। স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর ক্ষোভ প্রকাশ করে নিজের ফেসবুক আইডিতে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন পরীমণি। পরীমণি মিমকে মেনশন করে লিখেছেন, “নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল তোমার।” রায়হান রাফীকে মেনশন করে লিখেছেন, “সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।” একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, “এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।”

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ