• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:২০:৩২ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

১১:৪১ এএম, ২০ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
বিএনপি

সিলেটে দুপুরের সমাবেশ সকালেই শুরু করেছে বিএনপি


রবিবার ২০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৪১



সিলেটে দুপুরের সমাবেশ সকালেই শুরু করেছে বিএনপি

ছবি : সংগৃহীত

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় গণসমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ের আগেই বেলা ১১টায় সমাবেশে শুরু হয়।

সিলেট সরকারি আলিয়া মাদরাসার মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে গণসমাবেশ শুরু হয়। এরপর বিভিন্ন জেলা, মহানগর ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য দেন।

এর আগে ভোর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন দলটি নেতাকর্মীরা। বাস ধর্মঘটসহ নানা বাধা উপেক্ষা করে আশপাশের জেলাগুলো থেকে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন তারা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে লোক সমাগম। এক পর্যায়ে পরিপূর্ণ হয়ে যায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার মাঠ।

বিএনপির কেন্দ্রীয় নেতারা এরইমধ্যে সিলেটে অবস্থান করছেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথির বক্তব্য দেবেন ড. আব্দুল মঈন খান ও বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর শনিবার সিলেটে গণসমাবেশ আয়োজন করে দলটি। এটি তাদের সপ্তম বিভাগীয় গণসমাবেশ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ