• ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে মাঘ ১৪২৯ ভোর ০৫:৩৩:১৫ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

হিরোকে কেউ জিরো বানাতে পারেনি: হিরো আলম


মঙ্গলবার ১৭ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:০০



হিরোকে কেউ জিরো বানাতে পারেনি: হিরো আলম

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের প্রার্থীতা বাতিলে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। সেই সঙ্গে অনুষ্ঠিতব্য নির্বাচনে তার প্রার্থীতা ঘোষণা করতে নির্বাচন কমিশনকে নির্দেশ দেওয়া হয়েছে। 

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করা রিটের প্রিাথমিক শুনানির পর মঙ্গলবার বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবিরের দ্বৈত বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। ফলে ওই দুটি আসন থেকে হিরো আলমের নির্বাচন করতে আর কোনো বাধা নেই। 

বিষয়টি নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে গায়িকা মমতাজ, নায়িকা মাহিয়া মাহি ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন সামাজিক মাধ্যমের আলোচিত-সমালোচিত এই তারকা। 

গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘গত কয়েকদিন আগে মাহিয়া মাহি নির্বাচনে দাঁড়াতে চেয়েছিল। এর আগে মাশরাফি দাঁড়িয়েছিল, মমতাজ দাঁড়িয়েছিল। আপনারা যে ভোটে দাঁড়িয়েছেন, আপনারা গান গেয়েছেন, ক্রিকেট খেলেছেন, অভিনয় করেছেন, আপনাদের কী যোগ্যতা আছে নির্বাচন করবেন?’ 

তিনি আরও বলেন, ‘আমার নাম হলো হিরো। সব করেছি হিরিগিরি করে। অনেকে হিরোকে জিরো বানাতে চেষ্টা করে। কিন্তু হিরোকে কেউ জিরো বানাতে পারেনি। আমি দুটি আসন থেকেই ভোট করব।’

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ