• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:২৯:২৯ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে আসলেন সানি লিওন!


বৃহঃস্পতিবার ১০ই নভেম্বর ২০২২ দুপুর ০১:৫০



শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে আসলেন সানি লিওন!

ছবি সংগৃহীত

গত (৬ নভেম্বর) রোববার ছিল ভারতের কর্ণাটকের শিক্ষক নিয়োগ পরীক্ষা। আর এই দিনেই ঘটে আশ্চর্য এক ঘটনা। পরীক্ষা দিতে কেন্দ্রে প্রবেশ করছিলেন এক নারী পরীক্ষার্থী। আর তখনই তাকে আটকে দিয়েছিলেন দায়িত্বপ্রাপ্তরা। কারণ সেখানে ঘটেছিল এক আজব ঘটনা। 

যে পরীক্ষার্থীকে আটকে দেয়া হয়েছিল তার প্রবেশপত্রের সাথে মেলেনি বর্তমান ছবি। পরীক্ষার্থীর প্রবেশপত্রে নিজের ছবির পরিবর্তে ছিল সাবেক আন্তর্জাতিক পর্নতারকা ও বর্তমান বলিউডের নামকরা আইটেম ড্যান্সার ‘সানি লিওন’র ছবি। যা দেখে অবাক সবাই। চেহারা না মেলায় পরীক্ষায় বসতে পারেনি সেই পরীক্ষার্থী। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে উঠে এসেছে ঘটনাটি। 

ঝড়ের গতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ারের মাধ্যম ভাইরাল হয়ে যায় ঘটনাটি। ভাইরাল হওয়া প্রবেশপত্রের ছবি শেয়ার হচ্ছে সর্বত্র। আর নেটিজেনরা হুমড়ি খেয়ে সেখানে কমেন্টে নানা ধরণের মন্তব্য।

ঘটনাটির তদন্ত করছে ভারতের শিক্ষা বিভাগ। সাইবার নিরাপত্তা বিভাগে এ বিষয়ে একটি অভিযোগ করেছেন রুদ্রপা কলেজের অধ্যক্ষ। জানা গেছে, অভিযুক্ত ওই চাকরিপ্রার্থী অন্য কাউকে দিয়ে  অনলাইনে আবেদনপত্র পূরণ করিয়েছিলেন। সেখানেই ঘটেছে বিপত্তি। প্রার্থীর ছবির জায়গায় বসানো হয়েছে সানি লিওনের ছবি। অভিযুক্ত নারী জানিয়েছেন, স্বামীর বন্ধুর মাধ্যমে তার পরীক্ষার আবেদন করিয়েছিলেন।

তবে কলেজ কর্তৃপক্ষ এই ঘটনার দায় নিতে নারাজ। তারা জানিয়েছেন, প্রত্যেক প্রার্থী নিজে নিজে আবেদন করেছেন। এতে কলেজের কোনো দায় নেই। ইউজার আইডি ও পাসওয়ার্ড অন্য কারও হাতে যাওয়ার সুযোগ নেই।

ভারতে সানি লিওনকে নিয়ে এ ধরনের বিভ্রাট নতুন কিছু নয়। একবার জুনিয়র ইঞ্জিনিয়ারিং পরীক্ষার মেধা তালিকায় এসেছিল সানি লিওনির নাম। এছাড়া এক ছাত্রের প্রবেশপত্রে বাবা-মায়ের নামের স্থানে ইমরান হাশমি ও সানি লিওনের নাম এসেছিল। নেট দুনিয়ায়ও বেশ ছড়িয়েছিল বিষয়টি।

 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ