• ঢাকা
  • |
  • শুক্রবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:০৪:৪৭ (02-Dec-2022)
  • - ৩৩° সে:

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ‘উর্দুফ্লিক্সে’ আসছে ‘দ্যা মির্জা মালিক শো’


রবিবার ১৩ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:০১



বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ‘উর্দুফ্লিক্সে’ আসছে ‘দ্যা মির্জা মালিক শো’

ছবি সংগৃহীত

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। ভারত পাকিস্তানের বিভিন্ন মডেলের নাম জড়িয়ে গালমন্দও কম শুনতে হয়নি পাকিস্তানের ব্যাটিং অলরাউন্ডারকে।  

এক যুগ আগে ভারত ও পাকিস্তানে ব্যাপক সাড়া ফেলেছিল তাদের প্রেম ও বিয়ে। দুই দেশের রাজনৈতিক অস্থিরতা বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের মাঝে। 

সানিয়া ও শোয়েব এখন এক সন্তানের বাবা-মা। বিয়ের দীর্ঘদিন পর তাদের সম্পর্কে ফাটল ধরেছে, এমন তথ্যই প্রকাশ করেছে ভারত ও পাকিস্তানের একাধিক গণমাধ্যম। সানিয়া মির্জার দিক থেকে আভাস পাওয়া গেলেও সম্পর্ক ভাঙার ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

সংসার ভেঙে যাওয়ার গুঞ্জন আরও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়া মির্জার কিছু পোস্টের পর। সম্প্রতি ইন্সটাগ্রামে সানিয়া মির্জা লিখেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে।’ ছেলের সঙ্গে ছবি পোস্ট করে সেখানে ক্যাপশন দেন ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ 

‘উর্দুফ্লিক্সে’ আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’

তবে এর মাঝে ফাটলো আর একটি বোমা। ওটিটি প্ল্যাটফর্ম ‘উর্দুফ্লিক্সে’ আসছে সানিয়া-শোয়েব জুটির ‘দ্যা মির্জা মালিক শো’। বিচ্ছেদ গুঞ্জনের পর এমন সংবাদে সবাই অবাক। তবে কি তাদের অনুষ্ঠানের প্রচারণার জন্যই এই গুজব! 

মির্জা-মালিক শো এর পোস্টার প্রকাশের পর অনেকে খারাপ ভাবেও নিয়েছেন। নিজেদের বিয়ে নিয়ে এই ধরণের মজা করা ঠিক হয়নি বলেও মন্তব্য করেছেন অনেকেই। অনেক ভক্ত আবার বলেছে ভারত-পাকিন্তানের জনগণের সাথে এমন মজা করা একদমই বেমানান।

ভক্তদের মধ্যে অবশ্য নতুন এই শো নিয়ে তুমুল আগ্রহ সৃষ্টি হয়েছে। তবে এখনও অনুষ্ঠানের দিনক্ষণ প্রকাশ করেনি উর্দু ফ্লিক্স।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ