• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০১:২২:২৮ (08-Dec-2022)
  • - ৩৩° সে:

বিশ্বকাপ স্বপ্ন শেষ সেনেগালিজ সুপারস্টার মানের


বুধবার ৯ই নভেম্বর ২০২২ বিকাল ০৫:২৬



বিশ্বকাপ স্বপ্ন শেষ সেনেগালিজ সুপারস্টার মানের

ছবি : সংগৃহীত

সেনেগালিজ সুপারস্টার সাদিও মানের বিশ্বকাপ স্বপ্ন শেষ। ইউরোপের গণমাধ্যমগুলো জানিয়েছে, ভেরডার ব্রেমেনের বিরুদ্ধে বায়ার্ন মিউনিখের ম্যাচে হওয়া ইনজুরি বিশ্বকাপ থেকেই ছিটকে দিয়েছে সেনেগালের বিশ্বকাপ স্বপ্নের প্রাণভোমরাকে।

লে’কিপের প্রতিবেদনে বলা হয়েছে, লিভারপুলের সাবেক এই তারকা ফুটবলারের টেন্ডন ছিঁড়ে গেছে। হাঁটুর এই ইনজুরি থেকে মানের সেরে উঠতে প্রয়োজন হবে বেশ কয়েক সপ্তাহ। তাই সেনেগালের হয়ে বিশ্বকাপ মিশনে যাওয়ার সম্ভাবনা আর নেই মানের। এর মাধ্যমেই নেদারল্যান্ডস, ইকুয়েডর এবং স্বাগতিক কাতারের গ্রুপে থাকা সেনেগাল খেলো বিশাল ধাক্কা।

এর আগে, ভেরডার ব্রেমেনের বিরুদ্ধে ম্যাচের পর বায়ার্নের সহকারী কোচ দিনো টপমোলার বলেছিলেন, মানের ইনজুরি খুব বেশি গুরুতর নয়। আর মানের বিশ্বকাপ খেলা ঝুঁকিতে পড়বে না বলেও তখন মন্তব্য করেন তিনি। এরপর বায়ার্ন কোচ ইউলিয়ান নাগেলসমান জানান, এক্স-রে করাতে হবে মানেকে।

বুন্দেসলিগায় নিজেদের মাঠ আলিয়েঞ্জ অ্যারেনায় ভেরডার ব্রেমেনকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে সাদিও মানের বায়ার্ন মিউনিখ। তবে ম্যাচের ২০ মিনিটে গোড়ালিতে চোট পান তিনি। শেষ পর্যন্ত মাঠ ছাড়েন মানে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ