• ঢাকা
  • |
  • শনিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৪৫:২৩ (03-Dec-2022)
  • - ৩৩° সে:

কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন করিম বেনজেমা


রবিবার ২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:১৩



কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন করিম বেনজেমা

ছবি সংগৃহীত

বিশ্বকাপ মিশন শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স। চোটের কারণে ছিটকে গেছেন দলটির সবচেয়ে বড় তারকা ও আক্রমণভাগের সবচেয়ে বড় ভরসা করিম বেনজেমা।

শনিবার (১৯ নভেম্বর) দোহায় অনুশীলনে নেমেছিলেন করিম বেনজেমা। এ সময় বাঁ পায়ের উরুতে পুরনো চোট জেগে ওঠে তার। তখনই শঙ্কা দেখা দেয়। পরে এমআরআইয়ে জানা যায়, এ আঘাত সেরে উঠতে তিন সপ্তাহ সময় লাগবে। এ পরিস্থিতিতে নিশ্চিতভাবেই বলা যাচ্ছে, কাতার বিশ্বকাপে করিম বেনজেমাকে পাচ্ছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ইনজুরিতে ছিটকে গেলেও মনোবল শক্ত রয়েছে ব্যালন ডি’অর জয়ী এই ফুটবল তারকার। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক আবেগপূর্ণ বার্তায় এমনটাই জানিয়েছেন তিনি।

টুইটারে এক বার্তায় তিনি লিখেছেন, জীবনে আমি কখনোই হাল ছাড়িনি, কিন্তু রাতে আমাকে দল নিয়ে ভাবতে হবে। ইনজুরির কারণে আমাকে আমার জায়গা এমন কাউকে ছেড়ে দিতে হবে, যে আমাদের দলকে একটি ভালো বিশ্বকাপ দলে পরিণত করতে সাহায্য করবে। সমর্থকদের বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।

পল পগবা, এনগোলো কান্তে ও প্রেসনেল কিম্পেম্বে ইনজুরিতে পড়লে বাধ্য হয়ে তাদের ছাড়াই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেন কোচ দিদিয়ের দেশমস। এরপর দল ঘোষণার পর চোটে ছিটকে যান লাইপজিগ স্ট্রাইকার ক্রিস্টোফার এনকুকু। এমনিতেই বিশ্বকাপে আসার আগেই দুশ্চিন্তায় ছিলেন দেশম। তারমধ্যে করিম বেনজেমার এই নতুন ইনজুরি রীতিমত শঙ্কায় ফেলে দিয়েছে তাকে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ