• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:১৩:১৬ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

০২:৪৪ পিএম, ১২ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
অপরাধ

ফারদিন হত্যাকাণ্ড, ভিন্নখাতে তদন্ত প্রবাহিত করার অভিযোগ নিহতের বাবার


শনিবার ১২ই নভেম্বর ২০২২ দুপুর ০২:৪৪



ফারদিন হত্যাকাণ্ড, ভিন্নখাতে তদন্ত প্রবাহিত করার অভিযোগ নিহতের বাবার

ছবি : সংগৃহীত

বুয়েট শিক্ষার্থী ফারদিন নুর পরশ হত্যাকাণ্ডের তদন্ত ভিন্নখাতে প্রবাহিত করার ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন তার বাবা। ছেলে হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চান তিনি। সপ্তাহ পেরোলেও এখনো রহস্যাবৃত ফারদিন হত্যাকাণ্ড। তদন্ত মোড় নিচ্ছে নানা বাঁকে। কেন, কারা তাকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হতে পারেনি তদন্ত সংস্থা।

নিখোঁজের তিনদিন পর শীতলক্ষ্যায় পাওয়া যায় বুয়েট শিক্ষার্থী ফারদিন নুর পরশের মরদেহ। পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি।

ছেলের লাশ পাওয়ার দুদিন পর রামপুরা থানায় মামলা করেন নুর উদ্দির পরশ। আসামি করেন ফারদিনের বন্ধু বুশরাকে। তবে বুশরা আদৌ হত্যাকাণ্ডে জড়িত কিনা তা নিশ্চিত নন তিনি। জানালেন, কারা-কেন ফারদিনকে হত্যা করেছে তার কূল-কিনারা করতে না পেরে ছেলে সবশেষ যার সঙ্গে ছিলেন তাকেই আসামি করেছেন।

স্বজন ও সহপাঠীরা জানান, বুয়েট ক্যাম্পাসে ছাত্ররাজনীতির বিরুদ্ধে সোচ্চার ছিলেন ফারদিন। বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ডিসেম্বরে স্পেনে যাওয়ার কথা তার। এসব নিয়ে কোনো কোন্দল থাকতে পারে বলে মনে করেন তার বাবা। দাবি করেন, ফারদিনের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ নতুন ষড়যন্ত্র।

র‍্যাব বলছে, ফারদিনের সবশেষ লোকেশন যেখানে পাওয়া গেলেও সেখানে কেন, কীভাবে গেলেন-তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

হত্যাকাণ্ডের দায়ে নিরপরাধ কেউ যাতে শাস্তি না পায়, সে বিষয়ে সতর্ক থাকার আহবান ফারদিনের পরিবারের।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ