• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৫০:৩৫ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

আলিয়া, বিপাশা, সোনামের পর কি এবার মা হচ্ছেন ক্যাটরিনা?


সোমবার ১৪ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:০৩



আলিয়া, বিপাশা, সোনামের পর কি এবার মা হচ্ছেন ক্যাটরিনা?

ছবি সংগৃহীত

আলিয়া,বিপাশা সোনামের পর কি এবার ক্যাটরিনার মা হওয়ার পালা? বলিউডে জোর গুঞ্জন। আর এই গুঞ্জনের সূত্রপাত ক্যাটরিনার একটি ছবি ভাইরাল হওয়ার পর থেকেই। যেখানে ক্য়াটরিনার বেবি বাম্প একেবারে স্পষ্ট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের একটি ছবি। যেখানে সাদা পোশাকে দেখা গিয়েছে ক্যাটকে। সেই ছবিতেই স্পষ্ট হয়েছে ক্যাটরিনার কাইফের বেবি বাম্প! এই ছবি দেখেই বলিপাড়ায় তুমুল গুঞ্জন শুরু। অনেকেই মনে করছেন আলিয়া,বিপাশা সোনামের পর এবার ক্যাটরিনার মা হাওয়ার পালা।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

তবে গুঞ্জনের মাত্রা বাড়তেই ক্যাটরিনা ঘনিষ্ঠরা স্পষ্ট জানালেন, মোটেই ক্য়াট প্রেগন্যান্ট নন। বরং ক্যাটরিনা দক্ষিণী ছবি ‘মেরি ক্রিসমাস’-এর জন্যই নকল বেবি বাম্প নিয়ে এখানে সেখানে ঘুরছেন। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে বিজয় সেতুপতিকে। এই ছবি দিয়েই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দিতে চলেছেন ক্যাটরিনা। শোনা যাচ্ছে, এই ছবিতে ক্যাটরিনা একজন অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন। সেই চরিত্রের খাতিরেই নকল বেবি বাম্প নিয়ে ঘুরছেন ক্যাট।

কয়েক দিন আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। বিমানবন্দরে তাঁকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনও কোনও অত্যুৎসাহী অনুরাগী তো ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেছিলেন! তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

উল্লেখ্য, অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাঁদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। দু’জনের রসায়ন মুগ্ধ করে তাঁদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তাঁর কাছে আয়নার মতো। তাঁদের মধ্যে বোঝাপড়াও খুব ভাল বলেই দাবি তাঁদের। প্রসঙ্গত, দু’বছর আগে আগে ‘কফি উইথ করণ’-এর শো থেকেই নাকি প্রেম পর্ব শুরু হয় তাঁদের।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ