• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:৪৭:১৬ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

‘মেসিকে কোনো প্রস্তাব দেয়নি আল হিলাল’


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৭:০২



‘মেসিকে কোনো প্রস্তাব দেয়নি আল হিলাল’

ছবি : সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে কোনো প্রস্তাব দেয়নি সৌদি ক্লাব আল হিলাল। এছাড়া, সৌদি আরবে খেলার কথাও বিশ্বকাপ জয়ী মেসি ভাবছেন না বলে জানিয়েছেন স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গিলেম বালাগ। খবর বিবিসি স্পোর্টসের।

সম্প্রতি বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হয়, আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকে ২৪৫ মিলিয়ন পাউন্ডের বিশাল প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। আসছে গ্রীষ্মেই পিএসজির সাথে মেসির চুক্তি শেষ হয়ে যাবে। আর এমন প্রেক্ষিতেই গুঞ্জন মেলে ডালপালা। তবে, এসবকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন গিলেম বালাগ। তিনি জানিয়েছেন, পিএসজিতে চুক্তি নবায়নের খুব কাছেই আছেন এখন মেসি।

স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গিলেম বালাগ বলেন, আল হিলাল থেকে কোনো প্রস্তাবই আসেনি। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই মেসিকে পিএসজিতে রাখার ব্যাপারে চুক্তি সম্পন্ন করতে একটি বৈঠক অনুষ্ঠিত হবে।

গত মাসেই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করার পর লিওনেল মেসি বলেছিলেন, আর্জেন্টিনায় ফিরে যাওয়ার কথাও তিনি বিবেচনা করছেন। তবে গিলেম বালাগের মতে, ইউরোপে এখনও বেশ কিছু শিরোপা জয়ের ব্যাপারে দৃঢ়প্রতীজ্ঞ মেসি। তিনি বলেন, এই মুহূর্তে ইউরোপে থাকাই মেসির অনুপ্রেরণা। ব্যালন ডি’অর জয়ের ব্যাপারেও সে ফেভারিট। সে এখন চ্যাম্পিয়নস লিগেও আছে। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর তাই সে নিজের সামনে আরও কিছু চ্যালেঞ্জ দিতেই পছন্দ করবে।

২০২১ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। লিগ ওয়ানের জায়ান্টদের হয়ে এ পর্যন্ত ৫৪ ম্যাচে ২৪ গোল করেছেন ৭ বারের এই ব্যালন ডি’অর জয়ী ফুটবলার।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ