• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ০৯:৫১:৫৩ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

০৪:৫০ পিএম, ১২ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
বিএনপি

সাবেক আমলাদের সঙ্গে বিএনপির বৈঠক, মুখ খুললেন না কেউ


শনিবার ১২ই নভেম্বর ২০২২ বিকাল ০৪:৫০



সাবেক আমলাদের সঙ্গে বিএনপির বৈঠক, মুখ খুললেন না কেউ

ছবি : সংগৃহীত

বেশ কয়েকজন সাবেক আমলা ও অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৈঠক করেছেন।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল ৫টা থেকে শুরু হয়ে বৈঠক চলে রাত ৮টা পর্যন্ত। সাবেক সচিব, সাবেক প্রশাসন কর্মকর্তা, অবসরপ্রাপ্ত কয়েকজন সেনা কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

এসময় সেখানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সচিব বিজন কান্তি সরকার, সাবেক সচিব ও চেয়াপার্সনের উপদেষ্টা ইসমাঈল জবিউল্লাহ উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ব্রিগেডিয়ার জেনারেল শামস, পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাউয়ুম, সাবেক পুলিশ কমিশনার সোয়েব আহমেদ, সাবেক এসপি কাজী মোরতাজ, সাবেক অতিরিক্ত সচিব মশিউর রহমান ও সাবেক সেনা কর্মকর্তা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ক্যাপ্টেন সুজা।

জানা গেছে, আলোচনায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন বিভিন্ন ইস্যুতে বক্তব্য দেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপারসন তারেক রহমান। এসময় তিনি তাদের সঙ্গে চলমান বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। তবে বৈঠক শেষে বের হয়ে কেউ গণমাধ্যমের সঙ্গে কথা বলেতে রাজি হননি।

তবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সচিব বিজনকান্তি সরকার বলেন, তিনি বেগম জিয়ার রাজনৈতিক কার্যালয়ে নিয়মিত যাওয়া-আসা করেন, আজও এসেছিলেন। তবে কারা কারা ছিল বা কী আলোচনা হয়েছে এসব প্রশ্নের কোনো উত্তর দেননি তিনি।

আর সাবেক সচিব ও চেয়ারপারসনের উপদেষ্টা ইসমাইল জবিউল্লাহ জানান, অনেকদিন দেখা সাক্ষাত না থাকায় কয়েকজন সাবেক আমলা একত্রিত হয়েছিলেন। রাজনৈতিক কোনো আলাপ আলোচনা হয়নি বলে দাবি করেন তিনি।

এছাড়াও ওই বৈঠকে আরও ১৫-২০ জন বিভিন্ন পেশার সাবেক আমলা ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন বলে জানা গেছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ