• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৩৭:২৬ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

নওগাঁয় বিজিবির উপর গুপ্ত হামলা, আহত ২


শুক্রবার ৪ঠা নভেম্বর ২০২২ বিকাল ০৩:৩৯



নওগাঁয় বিজিবির উপর গুপ্ত হামলা, আহত ২

ছবি : সংগৃহীত

নওগাঁর ধামইরহাট সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) উপর গুপ্ত হামলার ঘটনা ঘটেছে। চোরাকারবারীরা এই হামলা চালিয়েছে বলে নিশ্চিত করেছে বিজিবি। এ ঘটনায় বিজিবি-১৪ এর নায়েব সুবেদার মজিবর রহমান ও স্থানীয় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৪ নভেম্বর) ভোরে এ হামলার ঘটনা ঘটে। আহত সুবেদার মজিবরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ ও অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে। স্থানীয় ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে বিজিবি-১৪ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল হাবীব উদ্দিন জানান, ধামইরহাট সীমান্তে বস্তাবর কাম্পের শাখা হাটী এলাকায় দ্বায়িত্ব পালন করছিলেন টনার সত্যতা স্বীকার করে বিজিবি-১৪ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল হাবীব উদ্দিন জানান, ধামইরহাট সীমান্তে বস্তাবর কাম্পের শাখা হাটী এলাকায় দ্বায়িত্ব পালন করছিলেন বিজিবি সদস্যরা। ভোরে হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে গুপ্ত হামলা চালিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ হামলার ঘটনায় নায়েব সুবেদার মজিবর আহত হয়েছেন বলে জানিয়েছেন এই বিজিবি কর্মকর্তা। তিনি বলেন, স্থানীয় এক ব্যক্তিকেও পিটিয়ে আহত করেছে হামলাকারীরা। এ ঘটনায় তদন্ত ও মামলা দায়ের করা হবে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ