• ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে বৈশাখ ১৪৩১ সকাল ০৬:২০:২১ (03-May-2024)
  • - ৩৩° সে:

তাসকিনের দুর্দান্ত বোলিংয়ের পরও হারল বুলাওয়ে ব্রেভস


শুক্রবার ২৮শে জুলাই ২০২৩ দুপুর ১২:০৫



তাসকিনের দুর্দান্ত বোলিংয়ের পরও হারল বুলাওয়ে ব্রেভস

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: 

জিম-আফ্রোতে উইকেট নেয়াকে রীতিমতো ডাল-ভাত বানিয়ে ফেলেছেন তাসকিন আহমেদ। যে কয়টা ম্যাচে একাদশে ছিলেন তার প্রায় সবগুলো ম্যাচেই প্রতিপক্ষ শিবিরে প্রথম আঘাত হেনেছেন এই পেসার। গতকালও এর ব্যাতিক্রম ছিল না। তাসকিনের দুর্দান্ত বোলিংয়ে ডারবান ক্যালান্দার্সকে অল্পতেই আটকে দিয়েছিল বুলাওয়ে ব্রেভস। তবে ব্যাটিং ব্যর্থতায় সেটাও ছুঁতে পারল না তারা। 

শুরুতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৩ রান তুলেছিল ডারবান। ১০৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ৯৬ রানের বেশি তুলতে পারেনি বুলাওয়ে। ৭ রানের হারে আসর থেকেও ছিটকে গেছে সিকান্দার রাজার দল। 

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই তাসকিনের তোপের মুখে পড়ে ক্যালান্দার্স। ইনিংসের তৃতীয় বলেই টিম শেইফার্ডকে ফেরান এই বাংলাদেশি পেসার। দুই বল পর আবারও আঘাত হানেন তাসকিন। এবার আন্দ্রে ফ্লেচারের স্টাম্প উপড়ে দেন এই পেসার। 

এরপর তৃতীয় ওভারে বোলিংয়ে ফিরে আরও একবার উইকেট পার্টি করেন তাসকিন। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে হজরতউল্লাহ জাজাইকে বোল্ড করেন তিনি। তাতে ১৪ রানের মধ্যে টপ অর্ডারের ৪ ব্যাটারকে হারিয়ে বিপাকে পড়ে ক্যালান্দার্স। অবশ্য এরপর আসিফ আলী আর জর্জ লিন্ডার ব্যাটে লড়াই কররা পুঁজি পায় তারা। 

কিন্তু এই ছোট লক্ষ্য তাড়া করতে নেমেও হোঁচট খায় বুলাওয়ে। ১৫ রানে ৩ উইকেট হারিয়ে শুরুতেই পথ হারায় তারা। এরপর বু ওয়েবস্টের একাই লড়াই করেছেন। কিন্তু তার ২১ বলে ৪০ রানের ইনিংস শুধুই ব্যবধান কমিয়েছে। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ