• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:৩৭:৫৫ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

কবে রিলিজ 'পুষ্পা ২' অবশেষে জানা গেল দিনক্ষণ!


মঙ্গলবার ১৫ই নভেম্বর ২০২২ দুপুর ০২:৫৬



কবে রিলিজ 'পুষ্পা ২' অবশেষে জানা গেল দিনক্ষণ!

ছবি সংগৃহীত

পুষ্পা: দ্য রাইজ  সিনেমার দুর্দান্ত সাফল্যের পরে পুষ্পা: দ্য রাইজ এর সিক্যুয়ালটির জন্য অপেক্ষা করতে পারছেন না ভক্তরা। তবে ভক্তদের আর বেশি দিন অপেক্ষা করতে হলনা। ২০২৪-এর প্রথমের দিকেই হলে আসছে পুষ্পার দ্বিতীয় সিজনটি।

সূত্রে জানা যায়, আল্লু অর্জুন এবং সুকুমার বিশাল অঙ্কের পারিশ্রমিক দাবি করেন এবং নির্মাতারা তাতে সম্মতও হন। শোনা যাচ্ছে পুষ্পা; দ্য রুলের প্রত্যাশিত বাজেট আনুমানিক ৪০০ কোটি টাকা! শুধুমাত্র আল্লু অর্জুনই পারিশ্রমিক হিসাবে চেয়েছেন ১০০ কোটি টাকা! যদি তা হয় তবে এটি হবে একটি চলচ্চিত্রের জন্য তাঁর নেওয়া সর্বোচ্চ পারিশ্রমিক।

এই পুষ্পা আগের সিকোয়েল থেকে আরও অনেক বেশি সুন্দর এবং আরও মারাত্মক হতে চলেছে। ব্য়ঙ্ককে শ্য়ুটিং স্পট ঘুরে দেখা চলছে পুরোদমে, চলতি বছরের ডিসেম্বরেই শুরু হবে শ্য়ুটিং। সুকুমার খুব খেটে যত্ন করে সিনেমা তৈরি করেন সবসময়। তাই সময় নিয়েই করবেন শ্য়ুটিং। ২০২৪-এর মার্চ-এপ্রিলে ছবিটি মুক্তি পেতে পারে।

প্রসঙ্গত, পুষ্পা: দ্য রাইজ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ২০২১ সালের ডিসেম্বরে৷ সূত্রের খবর, সিক্যুয়ালটি প্রথম প্রথম অংশের দেড় বছর পরে ২০২৩ সালে মুক্তি পেতে পারে৷ বলা বাহুল্য, যে গতিতে সিনেমাটির শ্যুটিং হচ্ছে তার উপর ভিত্তি করেই মুক্তির তারিখ পরিকল্পনা ও পরিবর্তন করা হয়। শ্যুটিং শুরু হলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে বলে আশা করা হচ্ছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ