• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:৩৩:২৬ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

নিজেই সরে দাঁড়িয়েছেন ‘হেরা ফেরি ৩’ থেকে, অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অক্ষয়


রবিবার ১৩ই নভেম্বর ২০২২ দুপুর ০১:২৮



নিজেই সরে দাঁড়িয়েছেন ‘হেরা ফেরি ৩’ থেকে, অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অক্ষয়

ছবি সংগৃহীত

‘হেরা ফেরি’ ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে অক্ষয় কুমারের বদলে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই অক্ষয় ভক্তরা ক্ষেপে রয়েছেন। ভুলভুলাইয়া ২ ছবিতেও অক্ষয়কে সরিয়ে জায়গা করে নিয়েছিলেন কার্তিক। এবারেও ফের এক বিষয় দেখে রেগে আগুন আক্কি অনুরাগীরা।

সম্প্রতি পরেশ রাওয়াল নিজেই জানিয়েছেন হেরা ফেরি ৩ ছবিতে দেখা যাবে কার্তিককে। আর তারপর থেকেই সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি বয়কটের ডাক তুলেছেন অক্ষয় ভক্তরা। অভিনেতাকে না নেওয়া হলে ছবিটি দর্শকরা বয়কট করবে বলে ডাক দিয়েছেন তারা। এমনকি অনেকে ট্রোলও শুরু করেছেন কার্তিককে। পরিস্থিতি ঘোরালো হয়ে উঠছে দেখে অবশেষে মুখ খুলেছেন অক্ষয় নিজেই।

অভিনেতা জানিয়েছেন, কার্তিক তাঁকে সরিয়ে নিজে জায়গা করেননি। তিনি নিজেই সরে দাঁড়িয়েছেন। ছবিটির প্রস্তাব প্রথমে তাঁর কাছেই এসেছিল। কিন্তু চিত্রনাট‍্যটা তাঁর পছন্দ না হওয়ায় তিনি সরে দাঁড়িয়েছেন। কিছু বিষয় তাঁর মনে ধরেনি বলে স্পষ্ট জানিয়েছেন অক্ষয়। ছবি থেকে সরে দাঁড়ানোর জন‍্য অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

অক্ষয় স্পষ্টই জানান, হেরা ফেরি সিরিজ তাঁর জীবনের একটা অংশ। তাঁরও খারাপ লাগছে যে তিনি ছবির অংশ হতে পারলেন না। কিন্তু কিছু বিষয় তাঁর ভাল লাগেনি। অনুরাগীদের কাছে তিনি কৃতজ্ঞ বলে জানিয়েছেন অক্ষয়। টুইটারে ‘নো রাজু নো হেরা ফেরি’ ট্রেন্ড তিনি দেখেছেন বলে জানান। হেরা ফেরি ৩ না করার জন‍্য ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন অক্ষয়।

প্রসঙ্গত, হেরা ফেরি, ফির হেরা ফেরির পর ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় ছবি হেরা ফেরি ৩। বিভিন্ন কারণে হেরা ফেরি দর্শকদের মনে জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে। বাবুরাও গণপতরাও আপ্টে, রাজু, ঘনশ‍্যামের মতো চরিত্রগুলি আজো প্রিয় সিনেমা প্রেমীদের। দুটি ছবিরই সংলাপ এখনো মিম আকারে ঘুরপাক খায় নেটদুনিয়ায়। পরেশ রাওয়াল, অক্ষয় কুমার এবং সুনীল শেট্টি ছিলেন ছবির মুখ‍্য চরিত্রে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ