• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা শ্রাবণ ১৪৩১ সন্ধ্যা ০৭:২৪:২৯ (16-Jul-2024)
  • - ৩৩° সে:

সিন্ডিকেট ভাঙার পদ্ধতি খুঁজছেন কৃষিমন্ত্রী


বৃহঃস্পতিবার ১৮ই জানুয়ারী ২০২৪ বিকাল ০৫:০৫



সিন্ডিকেট ভাঙার পদ্ধতি খুঁজছেন কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ। ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

দ্রব্যমূল্যের সিন্ডিকেট ভাঙার পদ্ধতি খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ। তিনি বলেছেন, দ্রব্যমূল্য বৃদ্ধির পিছনে যে সিন্ডিকেট কাজ করে, এ সিন্ডিকেট ভাঙার জন্য আমি পদ্ধতি খুঁজছি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে তার নির্বাচনী এলাকা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা পরিষদ মাঠে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেবের সভাপতিত্বে সংবর্ধনা সভায় আওয়ামী লীগের সিনিয়র নেতারা বক্তব্য দেন।

সভায় মন্ত্রী বলেন, কৃষিতে উৎপাদন বৃদ্ধির জন্য ভালো বীজ এবং উপকরণসহ কৃষকদের জন্য সব ধরনের সহায়তা দিয়ে যাবে কৃষি মন্ত্রণালয়। এ ব্যাপারে তিনি ও তার মন্ত্রণালয় কাজ করে যাবে।

তিনি আরও বলেন, এ দেশের কৃষকদের ভাগ্যের পরিবর্তন করতে চাই। আমাদের জিডিপির শতকরা আশি ভাগ এ কৃষি থেকেই আসে। কাজেই এই জিডিপির দ্রুত বাড়াতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

মন্ত্রী বলেন, এ মন্ত্রণালয়ের সবার সঙ্গে আমার একাধিক বার বৈঠক হয়েছে। আমার মনে হয়েছে মন্ত্রণালয়ের সবাই খুবই মেধাবী। তাদের দক্ষতা দিয়ে কৃষকদের উৎপাদিত পণ্যের সঠিক দাম পাওয়া নিশ্চিত করা হলে এটিই হবে আমাদের সফলতা।

এর আগে কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->