• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:০২:৫০ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

রাজধানীতে ইজিবাইক ছিনিয়ে চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৬


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৬:৫৩



রাজধানীতে ইজিবাইক ছিনিয়ে চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৬

উদ্ধার হওয়া নিহত অটোচালক মোস্তফার ইজিবাইক।

চ্যানেল এস ডেস্ক :

রাজধানীর দক্ষিণখান এলাকায় ইজিবাইক ছিনিয়ে নিয়ে চালককে হত্যার ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। নিহত অটোচালক মোস্তফার ইজিবাইকটি এরইমধ্যে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এর আগে, গত মাসের ১৭ তারিখ রাজধানীর দক্ষিণখানের আশিয়ান সিটির একটি নির্জন স্থান থেকে অটোচালক মোস্তফার মস্তকবিহীন ও আগুনে পোড়া মরদেহ উদ্ধার করে পুলিশ। মোস্তফা নিখোঁজের ১০ দিন পর পাওয়া যায় তার মরদেহ। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি মোস্তফার পরিবারের।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা প্রধান জানান, খুনিদের মধ্যে তিনজন টার্গেট করে ইজিবাইক ছিনতাই ও চালককে হত্যা করে লাশ নির্জন জায়গায় ফেলে রাখতো। বাকি তিনজন ছিনতাই করা ইজিবাইক বেচাকেনার কাজটি করতো। এর আগে, একই চক্রের হাতে খুন হন আরও এক ইজিবাইক চালক।

সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশ প্রধান হারুন অর রশীদ জানান, আসামিরা এমনভাবে হত্যা করে লাশ নির্জন স্থানে ফেলে রাখে যাতে করে লাশ পচে গলে আসামি শনাক্ত করা না যায়। এ চক্রটি পূ্র্বাচলেও আরও এক অটোচালককে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছিলো। আসামিরা রাজমিস্ত্রির ছদ্মবেশের আড়ালেও ইজিবাইক ছিনতাই করতো বলেও জানান তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ