• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:২৮:৩১ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

০৩:১০ পিএম, ১৬ জানুয়ারী ২০২৩


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ

‘স্মার্ট বাংলাদেশের পরিকল্পনাকে রাজনৈতিকভাবে জয়ী করতে ছাত্রলীগ দৃঢ়প্রতিজ্ঞ’


সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:১০



‘স্মার্ট বাংলাদেশের পরিকল্পনাকে রাজনৈতিকভাবে জয়ী করতে ছাত্রলীগ দৃঢ়প্রতিজ্ঞ’

ছবি : সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক :

স্মার্ট বাংলাদেশের যে পরিকল্পনা তা রাজনৈতিকভাবে জয়ী করতে ছাত্রলীগ দৃঢ়প্রতিজ্ঞ। এ পরিকল্পনা বাস্তবায়নে বিরোধী রাজনীতির কোনো বাধা আসলে তা প্রতিহত করা হবে- বলে জানিয়েছেন ছাত্রলীগের নেতারা।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে জাতীয় জাদুঘরের সামনে ছাত্রলীগ আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশ প্রজন্মের স্বপ্ন, স্মার্ট বাংলাদেশ ছাত্রসমাজের রায়’ শীর্ষক আলোচনা সভায় এমন মন্তব্য করেছেন সংগঠনটির নেতারা।

এ সময় তারা বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান। তারই ধারাবাহিকতায় স্মার্ট বাংলাদেশ গড়ার যে পরিকল্পনা তা বাস্তবায়নে ছাত্রসমাজের ভূমিকা গুরুত্বপূর্ণ।

ছাত্রলীগ নেতারা আরও বলেন, তাদের এ আলোচনা সভা কোনো পাল্টাপাল্টি কর্মসূচী নয়। তবে, রাজনীতির নামে যে কোনো ষড়যন্ত্র বা নাশকতার পরিকল্পনা হলে অতীতের মতোই রাজপথে শক্ত অবস্থানে থেকে তা প্রতিহত করবে ছাত্রলীগ।

প্রসঙ্গত, সোমবার সকালে পূর্বনির্ধারিত কর্মসূচীতে যোগ দিতে জাতীয় জাদুঘরের সামনে সকাল ১১টা থেকেই অবস্থান নিতে থাকে সংগঠনটির নেতাকর্মীরা। সকাল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে ছাত্রলীগ নেতৃবৃন্দ মিছিল নিয়ে জড়ো হতে থাকেন।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ