• ঢাকা
  • |
  • শুক্রবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৫৭:৫৩ (02-Dec-2022)
  • - ৩৩° সে:

০৬:২২ পিএম, ২১ নভেম্বর ২০২২


ক্যাটাগরি

বাংলাদেশ
রাজনীতি
আওয়ামী লীগ

দেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা বিএনপি: তথ্যমন্ত্রী


সোমবার ২১শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২



দেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয়দাতা বিএনপি: তথ্যমন্ত্রী

ছবি : সংগৃহীত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে জঙ্গিদের আশ্রয় ও প্রশ্রয়দাতা হলো বিএনপি। সেই জঙ্গিরা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে।

সোমবার (২১ নভেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাবেশে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, রোববার (২০ নভেম্বর) আদালত থেকে জঙ্গিদের ছিনতাই করা হয়েছে, চট্টগ্রামে পুলিশ বক্সে হামলা করা হয়েছে। এই জঙ্গি গোষ্ঠীর আস্ফালন, আসামি ছিনতাই আর বিএনপির নেতৃত্বে নৈরাজ্য সৃষ্টি একই সূত্রে গাঁথা।

বিএনপি আরও সন্ত্রাসী কর্মকাণ্ড করার পরিকল্পনা করছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি নৈরাজ্য শুরু করেছে। তাদের আশ্রয়ে থাকা জঙ্গিরা টার্গেটেড কিলিংয়ের পরিকল্পনা নিয়েছে।

হাছান মাহমুদ বলেন, দেশের শিল্পীসমাজ ও শান্তিকামী মানুষদের উচিত এদের প্রতিরোধ করা। যারা স্বাধীনতা সংগ্রামের বিরুদ্ধে নেতৃত্ব দিতে চেয়েছিল তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম করতে হবে।
 
বিএনপি মহাসচিবের দেয়া এক বক্তব্য তুলে ধরে হাছান মাহমুদ বলেন, ‘সম্প্রতি ঠাকুরগাঁও গিয়ে মির্জা ফখরুল বলেছেন পাকিস্তান ভালো ছিল। একাত্তরে দেশ যে স্বাধীন হয়েছে সেটি তাদের পছন্দ হয়নি। এ জন্য আরেকটি যুদ্ধ করে তিনি দেশকে পাকিস্তান বানাতে চান।’

তিনি বলেন, তারা (বিএনপি) নাকি ১০ ডিসেম্বর ঢাকা দখল করবে। ডিসেম্বর বিজয়ের মাস, আর সে মাসে ঢাকা দখল করবে পাকিস্তানপন্থী বিএনপি। ১০ ডিসেম্বর পাকিস্তানপন্থী বিএনপি যখন ঢাকা আসবে, একাত্তরের মতো জনগণ তাদের আত্মসমর্পণ করাবে।

এ সময় আরও বক্তব্য দেন দৈনিক ভোরের আকাশের সম্পাদক ও একাত্তরের শব্দ সৈনিক মনোরঞ্জন ঘোষাল, একুশে পদকপ্রাপ্ত অরুপ রতন চৌধুরী, চিত্রনায়ক শাকিল খান, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি প্রমুখ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ