• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:০৯:৩৬ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

১০ ডিসেম্বরের পর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারী গয়েশ্বরের


বুধবার ৯ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:০৮



১০ ডিসেম্বরের পর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারী গয়েশ্বরের

ফাইল ফটো

সরকার পতনের কথা এতদিন মুখে বললেও ১০ ডিসেম্বর সমাবেশের পর আন্দোলনে যাবে বিএনপি, এমন হুঁশিয়ারি দিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার (৯ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে  বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী জনতা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এদিকে সকালে নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী  পতনের ভয়ে সরকার আর্তনাদ করছে বলেও মন্তব্য করেছেন। 

তিনি বলেন, দুর্নীতির উল্লম্ফন এবং উন্নয়নের ফানুস উড়িয়ে কোনো কাজ হচ্ছে না দেখে প্রায় প্রতিদিন প্রধানমন্ত্রী, ওবায়দুল কাদের এবং হাছান মাহমুদরা অসত্য, বিভ্রান্তমূলক, মনগড়া ও মিথ্যাচার করছেন।

রিজভী বলেন, আওয়ামী লীগ নেতারা প্রতিনিয়ত মানুষের কাছে লোক হাসানোর পাত্র হচ্ছেন। চারদিকে দুর্নীতির বৈচিত্র্যময় বিন্যাস আড়াল করতেই গত দুই দশকের বেশি সময় ধরে তারেক রহমানের বিরুদ্ধে আওয়ামী লীগ পরিকল্পিতভাবে বহুমাত্রিক মিথ্যাচার অপপ্রচার অব্যাহত রেখেছে। এর মাধ্যমে মূলত দেশের ওপর চলছে আওয়ামী সমষ্টিগত দখলদারি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আদালত থেকেও তারা ফরমায়েশি রায় বের করেছে দাবি করে রিজভী বলেন, মিথ্যার বাড়াবাড়ির কোনো বিজয় হতে পারে না। এবারই সরকারকে আঁকড়ে থাকা মসনদ থেকে সরে যেতে হবে।

আর নয়াপল্টনে আরেক অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার পতনের কথা এতদিন মুখে বললেও ১০ ডিসেম্বরের সমাবেশের পর আন্দোলনে যাবে দল। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ