• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০৩:০২:৪০ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

বেবি বাম্পের ছবি দিয়ে তোপের মুখে পাকিস্তানি অভিনেত্রী!


মঙ্গলবার ৬ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৩:০৩



বেবি বাম্পের ছবি দিয়ে তোপের মুখে পাকিস্তানি অভিনেত্রী!

ছবি সংগৃহীত

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান। টিভি সিরিজের পাশাপাশি সিনেমায় অভিনয় করেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেই সঙ্গে ‘হাফ! ইটস টু মাচ’ ছবির মাধ্যমে ইতোমধ্যে বলিউডেও পা রাখেন আরমিনা। 

সম্প্রতি বেবি বাম্পের ছবি দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই পাক অভিনেত্রী। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে একটি বেবি বাম্পের ছবি পোস্ট করেন আরমিনা। 

ওই ছবিতে দেখা যায়, তার পরনে রয়েছে সিল্ক কাপরের একটি গাউন। এলোমেলো চুলে স্বামীর বুকে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। আর তার স্বামী আরমিনাকে জড়িয়ে বেবি বাম্পে হাত দিয়ে আগলে রেখেছেন তাকে। 

আর এতেই নেটিজেনদের তোপের মুখে পড়েন এ লাস্যময়ী। তার ভক্ত-অনুরাগীদের অনেকেই এভাবে ছবি দেওয়ার বিষয়টি ভালোভাবে নিতে পারেননি। এমনকি প্রশ্ন তুলেছেন তার নৈতিকতা নিয়েও। 

ইতোমধ্যেই আরমিনার ইনস্টাগ্রামের কমেন্ট বক্স ভরে গেছে ভক্ত-অনুরাগীদের নেতিবাচক মন্তব্যে। একজন স্ক্রিন শটে দিয়ে লিখেছেন, একজন মুসলিম হয়েও তুমি এভাবে ছবি দিয়েছো, ভীষণ লজ্জা হয় তোমার জন্য। 

আরেক ভক্ত লিখেছেন, তুমি পুরোপুরি বিদেশি সংস্কৃতি অনুসরণ করেছো। আগের দিনে মেয়েরা এই বিষয় গুলো প্রকাশ করতেন না। দিন দিন সমাজের মাধুর্যতা যেন হারিয়ে যাচ্ছে। তোমার নৈতিকতা নিয়ে কথা বলার কোনো ভাষা সত্যিই আমার জানা নেই। অবশ্য কিছু কিছু নোংরা মন্তব্যের কড়া জবাবও দিয়েছেন এ অভিনেত্রী। পরে নেতিবাচক মন্তব্যের কারণে ইনস্টাগ্রামের কমেন্ট অপশন বন্ধ করে দিতে বাধ্য হন তিনি। 

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে রাজনৈতিক ব্যক্তি ফেসল খানকে বিয়ে করেছেন আরমিনা। মঙ্গলবার (২২ নভেম্বর) মা হতে যাওয়ার ঘোষণা দেন তিনি। এটি তাদের প্রথম সন্তান।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ