• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:০৫:৩০ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

১০ লাখ টাকার স্কার্ট পরে উর্বশীর কাণ্ড


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:১৪



১০ লাখ টাকার স্কার্ট পরে উর্বশীর কাণ্ড

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাউতেলা। বরাবরই বলি নায়িকারা মুগ্ধতা ছড়ান নিজেদের সাঝপোশাকে। সম্প্রতি চোখে কাজল, কানে দুল। ঠোঁটে হালকা লিপস্টিক। পরনে গাঢ় সবুজ রঙের পিঠখোলা স্কার্ট। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি স্থিরচিত্রে এমন লুকে ধরা দিয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। আর এ ছবির ক্যাপশনে লিখেছেন— ‘গরম, ছুঁয়ো না।’ 

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি উর্বশী রাউতেলার মা মীরা রাউতেলার জন্মদিন ছিল। এ উপলক্ষে দুবাইয়ে ঘরোয়া পার্টির আয়োজন করেন তিনি। সেদিন এই পোশাকটি পরেছিলেন উর্বশী। আর এই পোশাকটির মূল্য ৮ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১০ লাখ ২৪ হাজার টাকা)। 

ফ্যাশন সচেতন উর্বশী দামি পোশাক পরে বছরজুড়েই আলোচনায় থাকেন। গত বছর আরব ফ্যাশন উইকে শোস্টপার হিসেবে যোগ দিয়েছিলেন। এই অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে র‌্যাম্পে হাঁটেন তিনি। এই পোশাকের জন্য উপস্থিত অতিথিদের আলাদাভাবে নজর কাড়েন। 

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, উর্বশীর সোনালি রঙের এই পোশাকটি স্বর্ণ ও ডায়মন্ড দিয়ে তৈরি। যার মূল্য প্রায় ৪০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫১ কোটি ২৫ লাখ ৩৯ হাজার টাকার বেশি)। 

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ