• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:৪৮:৪৪ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

‘কেজিএফ’ থেকে সরে দাঁড়ালেন যশ


বুধবার ১৮ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:৫৪



‘কেজিএফ’ থেকে সরে দাঁড়ালেন যশ

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় সিনেমার অভিনেতা যশ। ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশেষ খ‌্যাতি কুড়িয়েছেন তিনি। এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পার্ট গত বছর মুক্তি পায়। প্রথম পার্টের মতো এটিও। 

বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। 

এবার যশ ভক্তরা অপেক্ষা করছেন সিনেমাটির তৃতীয় কিস্তির জন্য। ‘কেজিএফ’ ভক্তদের জন্য দুঃসংবাদ হলো— এ ফ্র্যাঞ্চাইজি থেকে বিরতি নিচ্ছেন যশ। খবর টাইমস অব ইন্ডিয়ার। 

যশের ঘনিষ্ঠ একজন টাইমস অব ইন্ডিয়াকে বলেন— ‘‘জেমস বন্ড’ হিসেবে ড্যানিয়েল ক্রেগ যেমন ব্র্যান্ড, ঠিক একইভাবে ‘কেজিএফ’ ব্র্যান্ড হিসেবে নিজেকে পরিচিত করতে চান না যশ। কেজিএফ ফ্র্যাঞ্চাইজিতে কাজ করতে গিয়ে দীর্ঘ পাঁচ বছর দারুণ সময় কাটিয়েছেন তিনি। যশ এখন কেজিএফ থেকে বিরতি নিতে চান।’’ 

নতুন একটি সিনেমায় কাজ করছেন যশ। তা জানিয়ে সূত্রটি বলেন, ‘‘যশ বর্তমানে একটি সিনেমায় কাজ করছেন। এতে তার যে চরিত্র সেটি ‘কেজিএফ’-এর মতো গতিশীল, দর্শকপ্রিয় নয়। এই চরিত্রের ব্যক্তিত্ব, লুক সবকিছু ‘কেজিএফ’-এর চরিত্রের থেকে একদম আলাদা।’’ 

জনপ্রিয় এই সিনেমা ফ্র্যাঞ্চাইজি থেকে আপাতত সরে যাওয়ার বিষয়ে এখনো কোনো ঘোষণা দেননি যশ। এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সিনেমাটির পরিচালক প্রশান্ত নীল কিংবা প্রযোজনা প্রতিষ্ঠান হোমবল ফিল্মস। 

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৫০ কোটি রুপি। চার বছরের বিরতি ভেঙে ২০২২ সালে মুক্তি পায় এ সিনেমার দ্বিতীয় কিস্তি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে ১২০০ কোটি রুপি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ