• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৯:৩০:১৫ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে বরিশালের ১২ রানের জয়


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৭:০৪



সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে বরিশালের ১২ রানের জয়

ছবি : সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

ব্যাটে-বলে সাকিব আল হাসানের দুর্দান্ত পারফরমেন্সে ভর করে কুমিল্লা ভিক্তোরিয়ান্সকে ১২ রানে পরাজিত করেছে ফরচুন বরিশাল। ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স এই আসরে ৩টি ম্যাচ খেলে সবগুলোতেই পেয়েছে হারের তিক্ত স্বাদ। অন্যদিকে, ৪ ম্যাচে তৃতীয় জয় তুলে নিয়ে বিপিএলের পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে সাকিবের ফরচুন বরিশাল।

ভাগ্য পাল্টাতেই হয়তো একাদশে বেশ কিছু পরিবর্তন এনেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৭৮ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনিংয়ে লিটন দাসের সঙ্গী হয়েছিলেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। শুরুটাও খারাপ করেনি এই দুই ব্যাটার। তবে, দলীয় ৪২ রানে রিজওয়ানের পর ৫৭ রানে লিটনও বিদায় নিলে চাপে পড়ে যায় কুমিল্লা। অধিনায়ক ইমরুল কায়েস ১৫ বলে খেলেন ২৮ রানের ক্যামিও।

শেষদিকে খুশদিল শাহের ২৭ বলে ৪৩ রানের ইনিংসে কুমিল্লা জয়ের আশা তৈরি করলেও মোসাদ্দেকের বিদায়ে তা ফিকে হয়ে যায়। অবশেষে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। হাই স্কোরিং ম্যাচে বল হাতে ৩ ওভারে মাত্র ১১ রান খরচায় সাকিব তুলে নেন চ্যাডউইক ওয়ালটনের উইকেট।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান করে বরিশাল। ব্যাট হাতে আবারও ঝড় তুলেছেন সাকিব। ৪৫ বল খেলে সাকিবের ৮১ রানের টর্নেডো ইনিংসেই বড় সংগ্রহ পায় ফরচুন বরিশাল। ৮টি বাউন্ডারি ও ৪টি ওভার বাউন্ডারিতে সাজানো এই দুর্দান্ত ইনিংসের পর বল হাতেও সেরা পারফর্ম করা বিশ্ব সেরা এই অলরাউন্ডারের হাতে উঠেছে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ