• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:৪৩:৩৯ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

ভারতের বিহারে ধর্মীয় মিছিলে ট্রাক, নিহত ১২


সোমবার ২১শে নভেম্বর ২০২২ দুপুর ০১:১৯



ভারতের বিহারে ধর্মীয় মিছিলে ট্রাক, নিহত ১২

ছবি : সংগৃহীত

ভারতের বিহার রাজ্যে একটি ধর্মীয় মিছিলে দ্রুতগামী ট্রাক উঠে গেলে শিশু, নারীসহ ১২ জন নিহত হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, বিহারের রাজধানী পাটনা থেকে ৩০ কিলোমিটার দূরে বৈশালী জেলার দেসরি থানা এলাকায় রোববার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বৈশালীর পুলিশ সুপার মনীশ কুমার বলেন, বিয়ের অনুষ্ঠানের অংশ হিসেবে মাহনার-হাজিপুর মহাসড়কের পাশে একটি বটগাছের কাছে প্রার্থনায় যাচ্ছিলেন এক দল মানুষ।

এ সময় মহাসড়ক ধরে যাওয়া একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর উঠে যায়। এতে নয়জন ঘটনাস্থলেই নিহত হন। বাকি তিনজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ছাড়া আহতদের পাটনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। স্থানীয়রা জানিয়েছেন, নিহতদের মধ্যে চার শিশু রয়েছে। তাদের দাবি, দুর্ঘটনার পরই পুলিশকে জানানো হয়। কিন্তু দেরি করে উদ্ধার অভিযান শুরু হওয়ায় মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

এদিকে এ ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রত্যেক মৃতের আত্মীয়কে ২ লাখ এবং আহতদের ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন তিনি। এ ঘটনায় শোক প্রকাশ করে টুইটারে সমবেদনা জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ