• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ০৮:৫৩:২৫ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

যে ভুলে বনির ওপর ক্ষুব্ধ প্রসেনজিৎ


বুধবার ১৮ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:৫০



যে ভুলে বনির ওপর ক্ষুব্ধ প্রসেনজিৎ

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

টালিপাড়ায় বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্তের ওপর বেশ চটেছেন টালিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ হঠাৎ কেন বনির ওপর চটলেন সে কারণ অবশ্য এ দুই অভিনেতার এক অভিনেতা কিছু না বললেও সে বিষয়ে তথ্যফাঁস করেছেন টালিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। 

বাবা টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক অনুপ সেনগুপ্ত। তাই ছোটবেলা থেকেই খুব কাছ থেকে অনেক নায়ক-নায়িকাকেই দেখেছেন বনি। পরিচালক বাবা অনুপের সখ্যতার কারণেই বনিকে ছোট থেকে বড় হতে দেখেছেন অভিনেতা প্রসেনজিৎ। বনিরও বেশ পছন্দের একজন মানুষ প্রসেনজিৎ। 

ছোটবেলা থেকেই তাকে ‘মামু’ বলে ডাকেন বনি। প্রসেনজিৎও বেশ ভালোভাবেই সেই নামে সাড়া দেয় বনিকে। কিন্তু বিপত্তি বাধে বনির টালিপাড়ায় অভিনয়ের আসার পর। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদন থেকে জানা যায়, টালিগঞ্জে সবাই প্রসেনজিৎকে ‘বুম্বাদা’ বলেই ডাকেন। কিন্তু বনি যখন সবার সামনে সে ছন্দপতন করে প্রসেনজিৎকে মামা বলে ডাকে, তখন বুম্বাদা খুব রেগে যায়। 

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সেই ঘটনার কথাই দর্শকদের জানান রচনা। সেই মঞ্চে উপস্থিত ছিলেন বনিও। অভিনেত্রী রচনা ব্যানার্জী এও জানান যে, বনিকে নাকি দাদা বলে ডাকার হুকুমও করেন প্রসেনজিৎ। 

একজন জুনিয়র অভিনেতা অন্যজন সিনিয়র। টালিপাড়ার ইন্ডাস্ট্রিতে এক জনের বয়স প্রায় ৯ বছর। আর অন্যজন অতিক্রম করে ফেলেছেন ৩৫ বছরেরও বেশি। তবে এ দুই সময়ের নায়ককে পেশাগত কোনো কারণে কখনও মান অভিমান করতে দেখা যায়নি। টালিপাড়ায় এ জুটির মামা-ভাগনের সম্পর্কের খুনসুটিই বেশি চোখে পড়ে কাছের মানুষ আর সহশিল্পীদের কাছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ