• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ রাত ০৩:১৮:১৭ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

ব্রাজিলের অপ্রত্যাশিত হারে স্তব্ধ মহসিন হল মাঠ


শনিবার ৩রা ডিসেম্বর ২০২২ বিকাল ০৩:০৯



ব্রাজিলের অপ্রত্যাশিত হারে স্তব্ধ মহসিন হল মাঠ

ছবি : সংগৃহীত

ভিনসেন্ট আবুবাকারের অবিশ্বাস্য এক গোলে ফুটবল পরাশক্তি ব্রাজিলকে হারিয়েছে আফ্রিকার অদম্য সিংহ ক্যামেরুন। আর তুলনামূলক সহজ প্রতিপক্ষ ক্যামেরুনের কাছে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের হারে হতাশ ব্রাজিল সমর্থকরা। বড় পর্দায় খেলা দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে ছিলো উপচে পড়া ভিড়। ব্রাজিলের এমন পরাজয়ে মজা নিতে ছাড়েননি আর্জেন্টাইন সমর্থকরা। যেমনটা সৌদির কাছে হারের পর করেছিল ব্রাজিল সমর্থকরা।

আর্জেন্টিনা ও জার্মানির পর নিঃসন্দেহে গত রাতের ম্যাচটি ছিল এবারের বিশ্বকাপের আরও একটি অঘটন। ব্রাজিল-ক্যামেরুন ম্যাচকে কেন্দ্র করে বড় পর্দায় খেলা দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল মাঠে ভিড় জমিয়েছিলেন দর্শকরা। তবে প্রিয় দলের জার্সি পতাকা হাতে উচ্ছ্বাস নিয়ে খেলা দেখতে আসলেও নিদারুন এক অঘটনের সাক্ষী হয়ে ফিরেছেন এসব সমর্থকরা।

গত ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে একের পর এক গোলের সুযোগ মিস করে সেলেসাওরা। গোলের সহজ সুযোগ তৈরি হলেও ঠিকঠাক কাজে লাগাতে পারেননি ব্রাজিল। উল্টো খেলার একবারের শেষের দিকে গোল খেয়ে আরেক অঘটনের স্বীকার তিতের শীষ্যরা।

এর আগে আর্জেন্টিনার প্রথম ম্যাচে সৌদি আরবের সাথে হারের পর উচ্ছ্বাস প্রকাশ করেছিল ব্রাজিল ভক্তরা। এবার ব্রাজিলের হারে সেই উচ্ছ্বাসই যেন ফিরিয়ে দিচ্ছেন আর্জেন্টিনা সমর্থকরা।

শেষ ১৬’র ম্যাচে নামার আগে সাইড বেঞ্চ পরখ করে নিতে চেয়েছিলেন ব্রাজিল কোচ। কিন্তু হয়েছে এর উল্টো। তাই ক্যামেরুনের বিপক্ষে হারে কিছুটা অস্বস্তি নিয়ে নকআউটে নামতে হবে ব্রাজিলকে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ