• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৩২:৫৫ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

ফেনীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ৪


বুধবার ৯ই নভেম্বর ২০২২ বিকাল ০৩:৪০



ফেনীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ৪

ছবি : সংগৃহীত

ফেনীতে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দুলামিয়া রাস্তার মাথায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেয়ার পরে আরও একজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন।

বুধবার (৯ নভেম্বর) বেলা ১১টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টা যানজটের পর যান চলাচল স্বাভাবিক হয়। সংঘর্ষে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। বাস এবং কাভার্ডভ্যানটি উদ্ধার করে মহিপাল হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিকভাবে নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। একজনের নাম রিয়াজ উদ্দিন। তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। আরেকজন কুমিল্লার সদর উপজেলা দুর্গাপুর গ্রামের কাভার্ডভ্যান চালক নাজমুল হাসান।

আহতদের তিনজনকে ফেনী জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আসিফ ইকবাল। 

তারা হচ্ছে ফেনী জেলার ফোরকান মিয়া, ঢাকার আমির হামজা, চট্টগ্রামের সুজন দাস। তাদের সবার অবস্থা গুরুতর। আহত অন্যরা হলেন- আবুল কালাম, আরিফুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলের ছাত্র রাউযান সরকার, আব্দুল হান্নান ও নয়ন।

স্থানীয় বাসিন্দা নুরুদ্দিন জানান, বেলা ১১টার দিকে বিকট শব্দে সংঘর্ষ হয়।তখন লোকজন গিয়ে দেখে গাড়িতে থাকা লোকজন দুটি গাড়ির মাঝখানে আটকে আছে। অনেককে কেটে বের করতে হয়েছে। নিহত ৪ জনের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ