• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৭:২৯:৩১ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

কাল প্রেক্ষাগৃহে আসছে সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’


বৃহঃস্পতিবার ১৯শে জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:৩৯



কাল প্রেক্ষাগৃহে আসছে সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ঢালিউড তারকা সিয়াম এবং পরীমনি অভিনীত 'অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন' প্রেক্ষাগৃহে আসছে আগামীকাল শুক্রবার। আর তাই শীতকে উপেক্ষা করে খুব সকালে শহরের বিভিন্ন স্কুলে ছুটে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। মায়ের ছায়াসঙ্গী হয়ে ঘুরছে ছোট্ট রাজ্যও। 

যেসব স্কুলে পরীমনি যাচ্ছেন, এতোটা কাছ থেকে তাকে দেখতে পেয়ে বেশ উচ্ছ্বসিত দেখা যায় শিক্ষার্থীদের। 

সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুক পেজে শিক্ষার্থীদের সঙ্গে কাটানো নানান মুহূর্ত শেয়ার করে নেটিজেনদের আবার দেখার সুযোগ করে দিচ্ছেন পরী। 

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে পরীর ফেসবুক পেজে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে গিয়েছিলেন তিনি। সেখানে তাকে সামনে থেকে দেখে শিক্ষার্থীদের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার বইয়ে যাচ্ছে। পরীও ছিলেন বেশ হাসিখুশি। 

ভিডিও'র ক্যাপশনে পরীমনি লেখেন, 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' এর প্রধান দর্শকেরা অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ শে জানুয়ারি। 

তিনি আরও লেখেন, সরকারি অনুদানপ্রাপ্ত, শিশুতোষ চলচ্চিত্র 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা 'রাতুলের রাত, রাতুলের দিন' উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন আবু রায়হান জুয়েল। 

প্রসঙ্গত, 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা 'রাতুলের দিন, রাতুলের রাত' উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ