• ঢাকা
  • |
  • শুক্রবার ১১ই ফাল্গুন ১৪৩০ সকাল ০৯:০৭:৪৫ (23-Feb-2024)
  • - ৩৩° সে:

স্বামী-স্ত্রী ও মেয়েকে হত্যা করে রুমে তালা!


মঙ্গলবার ৩০শে জানুয়ারী ২০২৪ সকাল ১১:২৫



স্বামী-স্ত্রী ও মেয়েকে হত্যা করে রুমে তালা!

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

সিরাজগঞ্জের তাড়াশে তালাবদ্ধ একটি ঘর থেকে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার একটি বাসা থেকে ৩টি লাশ উদ্ধার করা হয়। উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতদের পরিচয়- তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুই দিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়। 

নিহতের বড় ভাই প্রকাশ চন্দ্র সরকার বলেন, ‘বিকাশ পরিবার নিয়ে কোথাও গেলে আমাকে কিছুই বলে যেত না। গত শনিবার থেকে আমি খেয়াল করি, বিকাশের ফ্ল্যাটে তালা ঝুলছে। এরপর সবাই মিলে প্রতিবেশীদের ডেকে নিয়ে আসি। পরে তালা ভেঙে দেখি, ঘরের মধ্যে তিনজনকে গলা কেটে হত্যা করে ফেলে রাখা হয়েছে। তখন পুলিশকে জানাই। ধারণা করছি, গত শনিবার দিবাগত রাতে তাদেরকে হত্যা করা হয়েছে।’ 

প্রকাশ চন্দ্র সরকারে স্ত্রী আলপনা রানী বলেন, ‘বেশ কয়েকদিন ধরে তাদের না দেখতে পেয়ে আমরা তাদের বারবার ফোন করতে থাকি।’ 

হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান অধ্যাক্ষ মো. মনিরুজ্জামান, পৌর মেয়র আব্দুর রাজ্জাক, মহিলা কাউন্সিলর প্রভাষক রোখসানা খাতুনসহ আরও অনেকে। 

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত বিভাগীয় ওসি) মো. নূরে আলম বলেন, ‘দুই দিন ধরে খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশকে জানালে পুলিশ তালা ভেঙে তিনজনের গলাকাটা লাশ উদ্ধার করে।’ 

তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহীনীর বিভিন্ন শাখার টিম তদন্তের কাজ শুরু করেছে।’ 

মন্তব্য করুনঃ