• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:৪৬:০৪ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

মন বলছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে: হিরো আলম


রবিবার ১৩ই নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৭



মন বলছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে: হিরো আলম

ছবি সংগৃহীত

ব্রাজিল-আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়ার্ড ঘোষণার পরই যেন ফুটবল ভক্তদের উন্মাদনা বেড়ে গেছে কয়েকগুণ বেশি। সেই উন্মাদনায় ভেসেছেন হিরো আলমও। বরাবরের মতো এবারও আর্জেন্টিনাকে সমর্থন দিয়ে আসছেন তিনি। 

হিরো আলম বলেছেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। যেদিন আর্জেন্টিনার খেলা থাকে চেষ্টা করি সবকিছু বাদ দিয়ে খেলাটা দেখতে। আমার কাছে মনে হচ্ছে আর্জেন্টিনা জিতবে।

গেল বছরের কোপা আমেরিকা উপলক্ষে আর্জেন্টিনার সমর্থনে একটি গান করেছিলেন হিরো আলম। বিশ্বকাপ উপলক্ষে এবারও একই আয়োজন থাকছে তার। মেসিদের নিয়ে ইতোমধ্যে একটি গানও তৈরি করেছেন তিনি।

‘বিশ্বকাপের উত্তেজনা লাগছে সবার গায়’ শিরোনামের গানটি নিয়ে হিরো আলম বলেন, বিশ্বকাপ উপলক্ষে আমি এর আগে মেসিকে নিয়ে এই গানে কণ্ঠ দিয়েছিলাম। সেই গান আর্জেন্টিনার সাপোর্টার তো ভালোভাবে গ্রহণ করছে। তার পাশাপাশি সবাই ভালো বলেছে। গানটি অনলাইন প্লার্টফর্মে ভাইরাল হয়েছে। আশা করছি এই গানটি সবাই ভালোভাবে নিবে। খেলার মধ্যে গানটি আলোচনায় থাকবে।

হিরো আলম আরও বলেন, খেলার মধ্যে হার-জিত থাকবে। আর তা মেনে নিতে হবে। আরও একটা জিনিস সময় মাথায় রাখতে হবে আমাদের সবার পরিবার আছে। তাহলে আর কোনো সমস্যা হবে না। সবাই দোয়া করবেন, মেসি এইবার কাপ নিয়ে দেশে যাবে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ