• ঢাকা
  • |
  • শনিবার ১৫ই মাঘ ১৪২৯ সকাল ১০:৩৬:৪৯ (28-Jan-2023)
  • - ৩৩° সে:

হেলিকপ্টারে ধর্মের বাণী শোনালেন জায়েদ খান


বুধবার ১৮ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৪:০৪



হেলিকপ্টারে ধর্মের বাণী শোনালেন জায়েদ খান

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ঢালিউডের পরিচিত মুখ চিত্রনায়ক জায়েদ খান। গেল দুই বারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক তিনি। অভিনয়ে বর্তমানে কিছুটা ব্যস্ত সময় পার করছেন। এই ব্যস্ততার মাঝেও সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিভিন্ন সময়ে ভক্তদের সঙ্গে নানা রকমের অভিজ্ঞতা শেয়ার করে থাকেন। 

তারই ধারাবাহিকতায় জায়েদ খান মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুটি ছবি আপলোড করেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে তাকে দেখা যায় হেলিকপ্টারে বসে আছেন তিনি। চোখে চশমা, গলায় সোনার চেন আর কানে হেডফোন। ছবি দেখে বোঝাই যাচ্ছে কিছুক্ষণের মধ্যেই আকাশে উড়াল দেবেন তিনি। 

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন! তুমি আল্লাহকে স্মরণ করো, তিনিই তোমাকে হেফাজত করবেন। তিরমিজি:(২৫১৬)’ 

প্রসঙ্গত, সম্প্রতি জায়েদ খান ‘সোনার চর’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমার শুটিং তার নিজের জেলা পিরোজপুরে করা হয়। সিনেমাটি দিয়ে নতুন আরেক জায়েদ খানকে দর্শক দেখবে বলেও আশাবাদী তিনি। 

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত এ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ