• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ সকাল ১০:৩৪:৫২ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

রাজধানীতে দিনেদুপুরে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই, গ্রেফতার ৪


সোমবার ২০শে মে ২০২৪ বিকাল ০৩:৩৭



রাজধানীতে দিনেদুপুরে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই, গ্রেফতার ৪

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

রাজধানীতে দিনেদুপুরে অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২০ মে) সিসিটিভি ফুটেজ দেখে তাদেরকে গ্রেফতার করা হয়। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপপুলিশ কমিশনার মো. আশরাফ হোসেন। 

এর আগে শনিবার (১৮ মে) রাজধানীর ধানমন্ডি এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরদিন রোববার (১৯ মে) থানায় মামলা করেন ভুক্তভোগী। এরপর সিসিটিভি ফুটেজ দেখে অভিযানে নামে ধানমন্ডি থানা পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয় আসামিদের। 

ছিনতাইয়ে ব্যবহৃত ১৯টি চাপাতি, টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। দুই জনের বিরুদ্ধে ছিনতাইসহ হত্যা মামলাও রয়েছে বলে জানায় পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানায়, অফিসে যাওয়ার পথে ধানমন্ডি আবহনী মাঠের সামনে চার জনের ছিনতাইকারী দলটি পথ আটকে চাপাতি দিয়ে আঘাত করে ছিনিয়ে নেয় মোবাইল ফোন ও টাকা। 

উপপুলিশ কমিশনার মো. আশরাফ হোসেন বলেন, ভুক্তভোগী ফুটপাত ধরে হেঁটে হেঁটে যাচ্ছিলেন। হঠাৎ চারজন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে। তারপর তার কাছ থেকে ছিনতাইকারীরা সর্বস্ব লুটে নেয়। 

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃতরা মাদকাসক্ত। তারা বড়দের পাল্লায় বা অনেক সময় নিজেদের আয় করার উদ্দেশ্যে এ ধরনের ছিনতাই ও চুরির ঘটনা ঘটায়। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ