• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই মাঘ ১৪২৯ ভোর ০৪:০৫:৫৬ (31-Jan-2023)
  • - ৩৩° সে:

একই সিনেমায় মহেশ বাবু, পূজা হেগড়ে, রাশমিকা মান্দানা!


বৃহঃস্পতিবার ১লা ডিসেম্বর ২০২২ দুপুর ০১:৪৫



একই সিনেমায় মহেশ বাবু, পূজা হেগড়ে, রাশমিকা মান্দানা!

ছবি সংগৃহীত

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু। অভিনয় ক‌্যারিয়ারে অনেক ব‌্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১২ বছর পর পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে কাজ করছেন মহেশ। ‘এসএসএমবি২৮’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করছেন নির্মাতা। আর এতে পারফর্ম করবেন রাশমিকা মান্দানা। 

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, কিছু দিন আগে বাবাকে হারিয়েছেন মহেশ বাবু। এখনো শুটিং থেকে দূরে রয়েছেন তিনি। খুব শিগগির ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ‘এসএসএমবি২৮’ সিনেমার শুটিংয়ে ফিরবেন মহেশ। এ সিনেমার আইটেম গানে নাচবেন আলোচিত অভিনেত্রী রাশমিকা মান্দানা। এর মাধ্যমে প্রথমবার ত্রিবিক্রমের সঙ্গে কাজ করবেন রাশমিকা। 

‘পুষ্পা’ সিনেমায় ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে কোটি কোটি ভক্তের হৃদয় কেড়েছেন সামান্থা রুথ প্রভু। পরিচালক ত্রিবিক্রম এরকম একটি গান তার এই সিনেমার জন্য তৈরি করতে চাইছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে। 

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘‘তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাশমিকা মান্দার এখন ব্যাপক চাহিদা। থালাপাতি বিজয়ের সঙ্গে ‘বারিসু’ সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা। এ সিনেমায় তার লুক সবার নজর কেড়েছে। মহেশ বাবুর এ সিনেমার আইটেম গানের জন্য উপযুক্ত রাশমিকা। সুরকার এস থম্যান আইটেম গান তৈরির ক্ষেত্রে বিশেষ খ্যাতি কুড়িয়েছেন। ‘বারিসু’ সিনেমার সংগীত পরিচালকও তিনি। আশা করা যাচ্ছে, ‘এসএসএমবি২৮’ সিনেমায়র জন্যও তেমন একটি গান তৈরি করবেন তিনি। কোনো কারণে রাশমিকা যদি মহেশ বাবুর আইটেম কন্যা হতে অপারগতা প্রকাশ করেন, তবে বলিউডের জনপ্রিয় কোনো নায়িকাকে নেবেন পরিচালক।’’  

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুডবাই’। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে আরো আছেন— অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি প্রমুখ। গত ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। এছাড়াও ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু: দ্য রুল’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ