• ঢাকা
  • |
  • সোমবার ১০ই আষাঢ় ১৪৩১ সকাল ১০:০১:৩৩ (24-Jun-2024)
  • - ৩৩° সে:

নরসিংদীতে চেয়ারম্যান হত্যাকাণ্ডের ‘মাস্টারমাইন্ড’ রাসেল গ্রেপ্তার


শনিবার ১লা জুন ২০২৪ দুপুর ০১:৩৫



নরসিংদীতে চেয়ারম্যান হত্যাকাণ্ডের ‘মাস্টারমাইন্ড’ রাসেল গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

চ্যানেল এস ডেস্ক: 

নরসিংদী সদরের মেহেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মাস্টারমাইন্ড আসামি রাসেল মাহমুদকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। 

শনিবার (১ জুন) বেলা ১১টায় নরসিংদীর জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তথ্য নিশ্চিত করেন নরসিংদী জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, আলোচিত মাহবুব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুই নম্বর আসামি রাসেল মাহমুদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বৃহস্পতিবার রাতে কাতার এয়ারলাইন্স যোগে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রাসেল রওনা দিচ্ছেন- এমন খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জেলা পুলিশ ও ডিবির একটি টিম তাকে গিয়ে ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে। আজ তাকে আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ড চাইব। রিমান্ডে বাকি তথ্য উদঘাটনের চেষ্টা করব। এই হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

নিহত মাহবুবুলের ভাই হাফিজুল্লাহ নিজে বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞতামামা ১২ জনকে আসামি করে মাধবদী থানায় অভিযোগ করেন। এরপর পরপর নরসিংদী জেলা পুলিশ ৭২ ঘণ্টার মধ্যে ৬ জন এজাহারের দাগী আসামি এবং আরও আটজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। 

প্রসঙ্গত, গত ২৮ মে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে একদল দুর্বৃত্ত মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকায় মাহবুবুল হাসানকে (৪০) গুলি করে ও পরে কুপিয়ে হত্যা করে। এ সময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা সাঈদ হাসান পাপ্পু (৩৮) ও ফরহাদ মিয়া (৪০) নামে আরও ২ জন। ভগিরথপুর গ্রামের হাজী ইমাম উদ্দিনের ছেলে নিহত মাহবুবুল হাসান মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ