• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১লা শ্রাবণ ১৪৩১ সন্ধ্যা ০৬:১৭:৩৬ (16-Jul-2024)
  • - ৩৩° সে:

সুখবর দিলেন শাবনূর


রবিবার ১১ই ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০১:২২



সুখবর দিলেন শাবনূর

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। দীর্ঘদিন পর ‘রঙ্গনা’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফিরছেন। এটি অভিনেত্রীর কামব্যাক সিনেমা। এরইমধ্যে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠান আয়োজন করেছিল সংশ্লিষ্টরা। 

এদিকে মহরতে শাবনূরকে নিয়ে নিয়ে আরও একটি সিনেমার নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত। 

এ সময় শাবনূর বলেন, ‘রঙ্গনা‘ সিনেমার জন্যই আমি দেশে এসেছি। অস্ট্রেলিয়ায় থাকাকালীন এই সিনেমায় যুক্ত হয়েছি। সিনেমার গল্প এবং গানগুলো আমাকে এতটা মুগ্ধ করেছে যে, মন চায় এখনই সিনেমার কাজ শুরু করি।’ 

এক সময়ের হার্টথ্রব এ অভিনেত্রী বলেন, বর্তমানে আমি ‘রঙ্গনা’র কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছি। কেননা আমার দর্শক যেভাবে চাই আমি ঠিক সেভাবেই পর্দায় ফিরব। আর এ কারণেই আমি একটু সময় নিয়ে কাজ শুরু করছি। 

তরুণ নির্মাতা আরাফাত হোসাইন প্রথমবারের মতো সিনেমা তৈরিতে হাত দিয়েছেন। সিনেমাটির প্রসঙ্গে তিনি বলেন, ‘রঙ্গনা’ আমার সন্তানের মতো। সিনেমাটি দেশ, দশের এবং মানুষের হদয়ের রক্তক্ষরণের কথা বলবে। এই সিনেমা আপনাদের হতাশ করবে না ইনশাআল্লাহ।’ 

এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গনা’ প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা। তিনি বলেন, ‘আমার বিশ্বাস ‘রঙ্গনা’ বাংলা সিনেমার দৃষ্টান্ত হয়ে থাকবে। একজন নারী যখন সমাজের অসঙ্গতি নিয়ে কথা বলে, তখন তার ওপর নানা রকমের বাধা আসে। আর এই সিনেমাটিতে সে বিষয়গুলো দেখা যাবে।’ 

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণকাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে নির্মাতার প্রাথমিক পরিকল্পনা। 

তবে এই সিনেমায় দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্রোপাধ্যয়কে শাবনূরের বিপরীতে দেখা যেতে পারে বলে একাধিক সূত্র জানিয়েছেন। থ্রিলারধর্মী এ সিনেমার গল্প নারীকেন্দ্রিক হলেও রয়েছে ভিন্নতার স্বাদ। 

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ





















-->