• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:২০:৩৪ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

পোশাক বিতর্কে বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির অভিযোগ


শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ দুপুর ০১:০৭



পোশাক বিতর্কে বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির অভিযোগ

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ভারতের ছোট পর্দার অভিনেত্রী উরফি জাবেদ। খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য প্রায় খবরের শিরোনামে থাকেন তিনি। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। 

এবার পোশাক বিতর্ক নিয়ে মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে সরাসরি ‘যুদ্ধ ঘোষণা’ করে দিলেন উরফি জাভেদ। 

শুক্রবার চিত্রার বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহারাষ্ট্রের মহিলা কমিশনে পৌঁছান তিনি। কমিশনের চেয়ারপার্সন রূপালি চাকণকরের সঙ্গে দেখা করার পর  উরফির দাবি, চিত্রার মন্তব্যে তার ওপর হামলায় উস্কানি রয়েছে। 

সম্প্রতি চিত্রা বনাম উরফির ‘যুদ্ধ’ শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উরফির বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা। এমনকি, তার গ্রেপ্তারির দাবিও করেছেন। তবে তার পাল্টা হিসাবে ‘গান্ধীগিরির’ পথে হেঁটেছেন উরফি। 

সম্প্রতি একটি পিঠখোলা পোশাকে খোদ চিত্রাকে ট্যাগ করে ‘আই লভ ইউ’ লিখে বসেন তিনি। তবে এ বার একেবারে যুদ্ধের ময়দানে নেমে পড়লেন উরফি। 

তার আইনজীবী নিতিন সাতপুতের দাবি, চিত্রা ওয়াঘের বিরুদ্ধে উরফি জাভেদকে হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ক্ষমতাসীন দলের এক সদস্য যখন এই হুমকি দিচ্ছেন, তার অর্থ এতে সরকারের সমর্থন রয়েছে। এ ধরনের মন্তব্যে উরফির ক্ষতি হতে পারে। উরফিকে নিয়ে যাতে এ ধরনের মন্তব্য না করেন, সে জন্য ওয়াঘের বিরুদ্ধে মুম্বাই পুলিশের দ্বারস্থ হব।

এর আগে, আপত্তিকর মন্তব্যের প্রতিবাদ হিসেবে বিজেপি নেত্রীকে পালটা খোঁচা দিতেও ছাড়েননি উরফি। সোশ্যাল মিডিয়ায় পিঠ খোলা পোশাক পরে ছবি পোস্ট করেছিলেন উরফি সেই ছবিতেই বিজেপি নেত্রীকে ট্যাগ করে লিখেছিলেন, এখনও অনেকটা শোধরানো বাকি রয়েছে। দুঃখিত চিত্রা ওয়াগজি।  

পরে আবার সোশ্যাল মিডিয়ায় রাজনীতিবিদদের সম্পর্কে কিছু লেখা কতটা বিপজ্জনক তা জানিয়েছিলেন উরফি। নিজের মৃত্যুর আশঙ্কাও প্রকাশ করেছিলেন তিনি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ