• ঢাকা
  • |
  • শুক্রবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:২৭:৪০ (09-Dec-2022)
  • - ৩৩° সে:

‘ডবল এক্সেল’ নিয়ে মাথাব্যথা সোনাক্ষী সিনহার!


মঙ্গলবার ৮ই নভেম্বর ২০২২ দুপুর ০২:৩৮



‘ডবল এক্সেল’ নিয়ে মাথাব্যথা সোনাক্ষী সিনহার!

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। শত্রুগ্ন সিনহার মেয়ে তিনি। ছোট থেকে সেলেব কিড হিসেবেই বড় হয়েছেন অভিনেত্রী। তবে কেরিয়ারের শুরুতে একজন কস্টিউম ডিজাইনার হিসেবে পথ চলা শুরু করেছিলেন তিনি। তবে পরবর্তীকালে অভিনয় দুনিয়াতেই আত্মপ্রকাশ করেন সোনাক্ষী। শুরু থেকেই বডি শেমিংয়ের জন্য নানা কথা শুনতে হয়েছে তাকে। তবে সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। নিজের পাশাপাশি অভিনয়ের জন্যও নিজেকে পুরোপুরি বদলে ফেলেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি আবার অভিনেত্রী মাথা ঘামাচ্ছেন ডবল এক্সেল নিয়ে! তবে কি আবারো বডি শেমিংয়ের শিকার অভিনেত্রী?

সোনাক্ষী সিনহা- হুমা কুরেশি

গত বেশ কয়েকসপ্তাহ ধরে ‘ডবল এক্সেল’ নিয়ে কথা বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেও এর ঝলক মিলবে। আসলে গত শুক্রবার ৪’ঠা নভেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে সাতরাম রামানি পরিচালিত ‘ডবল এক্সেল’ ছবিটি। এই ছবিতে মুখ্য ভূমিকায় সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশিকে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও ছবিতে রয়েছেন ইন্ডাস্ট্রির একাধিক পরিচিত মুখেরা। তবে সম্প্রতি নিজের ছবির কারণে নয়, নিজের শেয়ার করা সাম্প্রতিক ছবির সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

মুক্তিপ্রাপ্ত ‘ডবল এক্সেল’ ছবি

সাম্প্রতিক সোনাক্ষী সিনহার শেয়ার করে নেওয়া ছবিতে অভিনেত্রীকে একেবারে পাশ্চাত্যের সাজে দেখা গিয়েছে। সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের একটি ড্রেসে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই লুকে নিজের বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রীকে লিখতে দেখা গিয়েছে, দিল্লিতে হ্যাশট্যাগ ডবল এক্সেল। বলাই বাহুল্য অভিনেত্রীর এই ক্যাপশনের জন্যই এই মুহূর্তে মিডিয়ামহলের একাংশের মাঝে চর্চায় অভিনেত্রী। এই মুহূর্তে মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে, নিজের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘ডবল এক্সেল’ ছবির সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন শত্রুগ্ন কন্যা।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ