• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:৩৩:৫১ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

হাসি মুহূর্তে বদলে গেলো আর্তনাদে, নেপালে বিধ্বস্ত বিমানের ভেতরের ভিডিও ভাইরাল


সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ বিকাল ০৩:২৪



হাসি মুহূর্তে বদলে গেলো আর্তনাদে, নেপালে বিধ্বস্ত বিমানের ভেতরের ভিডিও ভাইরাল

ছবি : সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক :

নেপালের পোখারায় বিধ্বস্ত হওয়া বিমানটির আর কেউই জীবিত নেই। সোমবার (১৬ জানুয়ারি) বিমানের ৭২ জন আরোহীকেই মৃত ঘোষণা করেছে নেপালের সেনাবাহিনী। পুরো বিশ্ব যখন শোকাচ্ছন্ন, ঠিক সেই মুহূর্তে ভাইরাল বিধ্বস্ত হওয়ার ঠিক আগ মুহূর্তে বিমানটির ভেতরের একটি ভিডিও।

রোববার (১৫ জানুয়ারি) অবতরণের ঠিক আগ মুহূর্তে এ দুর্ঘটনা ঘটে। তবে তার আগে বিমানের ভেতরে স্বাভাবিকভাবেই বেশ হাসি খুশি ছিলেন যাত্রীরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে ভ্রমণ উপভোগ করতে দেখা যাচ্ছে যাত্রীদের।

তবে আচমকাই শুরু হয় আর্তনাদ। বিশাল বিস্ফোরণের শব্দ শোনা যায় ভিডিওতে। সেই সাথে দেখা যায় আগুনের লেলিহান শিখা ছেয়ে গেছে চারদিক। এক কয়েক মুহূর্ত পরই ভিডিওটি বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর বিকট আওয়াজ পেয়ে ছুটে যান তারা। বিধ্বস্ত বিমানটির ভেতর থেকে কান্নার আওয়াজ শোনা যাচ্ছিল। বিমানটির ভেতর শেষ দু’জন নারীকে দেখা যায়। তারা জীবিত ছিলেন তখনও। তবে ঘন কালো ধোঁয়া আর আগুনের কারণে বিমানটির কাছে যেতে পারেননি কেউ।

প্রসঙ্গত, ইয়েতি এয়ারলাইন্সের ওই বিমানে মোট আরোহী ছিলেন ৭২ জন। তাদের মধ্যে ৬৮ জন যাত্রী ও ৪ জন ক্রু ছিলেন। এর মধ্যে ৫৩ জন নেপালি, ৫ জন ভারতীয়, ৪ জন রাশিয়ান ও ২ জন কোরিয়ান ছিলেন। এদিকে এ ঘটনাকে মর্মান্তিক বলে টুইটারে পোস্ট দিয়ে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদি।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ