• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৪৯:৩৮ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

মেলবোর্নে আপনাদের জন্য অপেক্ষা করছি; ভারতের উদ্দেশ্যে বললেন শোয়েব


বৃহঃস্পতিবার ১০ই নভেম্বর ২০২২ দুপুর ০১:১০



মেলবোর্নে আপনাদের জন্য অপেক্ষা করছি; ভারতের উদ্দেশ্যে বললেন শোয়েব

ছবি : সংগৃহীত

মাত্র কয়েকদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার শঙ্কায় থাকা দলটিই সবার আগে পৌঁছে গেছে ফাইনালে। বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। এমন জয়ের পরই ভারতের জন্য বিশেষ বার্তা দিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত দেশটির কিংবদন্তী পেসার শোয়েব আখতার।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের জয়ের পর শোয়েব আখতার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি ভারতের জয় কামনা করে বলেছেন, জি, হিন্দুস্তান আমরা মেলবোর্নে পৌঁছে গেছি.. আমরা আপনার জন্য অপেক্ষা করছি। তুমি আসো, আমি তোমার জয় কামনা করছি।

কিউইদের বিরুদ্ধে পাকিস্তানের ৭ উইকেটের জয়ের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান। শোয়েব আখতার চান টিম ইন্ডিয়া দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা নিশ্চিত করুক। এর জন্য তিনি রোহিত শর্মার দলকে শুভেচ্ছাও জানিয়েছেন।

তিনি আরও বলেন, মেলবোর্নেই আমরা ১৯৯২ সালে ইংলিশস্তানকে হারিয়ে শিরোপা জিতেছি। এখন এটি ২০২২। বছরটা একটু আলাদা, বাকিটাও আলাদা নয়। কিন্তু তোমরা আসো। আমি চাই ভারত-পাকিস্তানের মধ্যে ম্যাচটা ফাইনাল হোক। এই দুই দলের মধ্যে আরও একটি ম্যাচ হওয়া উচিত।

উল্লেখ্য, নিউজিল্যান্ডকে হারিয়ে ১৩ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান। পাকিস্তান সর্বশেষ ২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলেছিল, যেখানে তারা শ্রীলঙ্কাকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছিল।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ