• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:২৪:২৫ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

নোরা-টেরেন্সের নাচ দেখে সিটি বাজালেন মাধুরী দীক্ষিত!


শনিবার ১২ই নভেম্বর ২০২২ দুপুর ০১:০৬



নোরা-টেরেন্সের নাচ দেখে সিটি বাজালেন মাধুরী দীক্ষিত!

ছবি সংগৃহীত

বর্তমান সময় টেলিভিশনে একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শো অনুষ্ঠিত হয়। আর সেইসমস্ত শোয়ের মাঝে ‘ঝালাক দিখ লাজা’ অন্যতম জনপ্রিয় একটি শো, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। দর্শক মহলে বেশ জনপ্রিয়তা রয়েছে এই শোয়ের। শুরুর সময় থেকেই এই শো খুঁজে এনেছে সমস্ত প্রতিভাদের। সম্প্রতি সেই শোয়ের মঞ্চেই দুর্দান্ত পারফর্ম করেছেন নোরা ফাতেহি ও টেরেন্স। সোশ্যাল মিডিয়ার পাতায় এই মুহূর্তে তাদের সেই নাচের ভিডিও রীতিমতো ভাইরাল, যা দেখে মুগ্ধ সমস্ত ভক্তরাও।

নোরা ফাতেহি ও টেরেন্স

সম্প্রতি ‘ঝালাক দিখ লাজা’র মঞ্চে জনপ্রিয় বলিউড গান ‘হোঁটপে বাস তেরা নাম হে’র তালে দুর্দান্ত ডান্স পারফর্মেন্স দিতে দেখা গিয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি ও জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার টেরেন্সকে। উল্লেখ্য, এই রিয়্যালিটি শোয়ের বিচারক আসনে দেখা মেলে তাদের। সম্ভবত সকলের অনুরোধে এই ডান্স পারফর্ম্যান্স করেছিলেন তারা। এদিন টেরেন্স কালো ব্লেজারে ছিলেন। পাশাপাশি নোরাকে খোলা চুলে, হলুদ রঙের ডিজাইনার, স্লিভলেস, ব্যাক স্লিটেড গাউনে দেখা গিয়েছিল। নিঃসন্দেহে এদিন তাদের নাচের পাশাপাশি তাদের লুকও সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল।

নোরা ও টেরেন্স

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওতে টেরেন্স ও নোরার নাচ দেখে অন ক্যামেরা সিটি বাজিয়েছেন মাধুরী দীক্ষিতও, যার ঝলক মিলেছে এই ভিডিওতেই। নিঃসন্দেহে বলা চলে সেখানে উপস্থিত সকলেই উচ্ছ্বসিত ছিলেন তাদের পারফর্ম্যান্স দেখে। বলাই বাহুল্য, তাদের মত দক্ষ, জনপ্রিয় বলি নৃত্যশিল্পীদের নাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন বহু মানুষ। আর এই রিয়্যালিটি শোগুলি দর্শকদের সেই সুযোগই করে দেয়। পাশাপাশি তাদের নাচ দেখে আবারো তাদের প্রশংসায় ভরিয়েছেন তাদের অগণিত ভক্তরা, সেই ঝলকও ভিডিওর কমেন্টবক্সেই মিলবে।

নোরা ফাতেহি ও টেরেন্স

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ