• ঢাকা
  • |
  • শুক্রবার ২১শে মাঘ ১৪২৯ সকাল ০৬:১১:৩৩ (03-Feb-2023)
  • - ৩৩° সে:

বলিউডে অভিনয় প্রসঙ্গে মুখ খুললেন বিজয় সেথুপতি


রবিবার ১৫ই জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৭:১১



বলিউডে অভিনয় প্রসঙ্গে মুখ খুললেন বিজয় সেথুপতি

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: 

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় একটি নাম বিজয় সেথুপতি। দক্ষিণের সিনেমায় অভিনয় করে ভারতজুড়ে পরিচিতি পেয়েছেন। সম্প্রতি যুক্ত হয়েছেন বলিউডেও। কিন্তু বলিউডের দর্শক কি তাকে ঠিকভাবে গ্রহণ করেছে? কী বলছেন অভিনেতা। 

‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত নির্মাতা রাজ এবং ডিকের পরিচালনায় ‘ফারজি’ ওয়েব সিরিজে পুলিশ অফিসার চরিত্রে দেখা গেছে বিজয়কে। এতে বলিউড অভিনেতা শহিদ কাপুরও রয়েছেন। সম্প্রতি এটির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে বিজয় জানালেন হিন্দি ছবিতে কাজের অভিজ্ঞতার কথা। 

তিনি বলেন, ‘কেউ যখন আমায় জিজ্ঞাসা করে, হিন্দি ছবিতে কাজ করছি কিনা। আমায় বলতে হয় শহিদ কাপুরের সঙ্গে কাজ করছি। এটা না বললে বোধহয় নিজের জাত বোঝাতে পারব না। তখন দেখেছি প্রতিক্রিয়া আসে, ‘ও তাই? বাহ!” 

এরপর বিজয় যখন বলেন, তিনি শাহরুখ খানের মতো অভিনেতার সঙ্গেও কাজ করছেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে একই ছবিতে আছেন, তখন আরও চমকপ্রদ প্রতিক্রিয়া আসে বলে জানান। বিজয়ের দাবি, ‘কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করছি তার ওপর নির্ভর করছে আমার মান।’ 

যদিও বলিউডে কাজ করতে গিয়ে সহকর্মীদের কাছ থেকে ভালো ব্যবহার পেয়েছেন বলেও জানান তিনি। শুটিং সেটে সবাই তাকে আপন করে নিয়েছিল। বিজয়ের কথায়, ‘তারা আমায় ভাই ভাবে, আমিও ওদের ভাই ভাবি।’ 

প্রসঙ্গত, আগামী ১০ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘ফারজি’। এছাড়া আগামীতে বিজয়কে দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ