• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৫২:৩১ (01-Dec-2022)
  • - ৩৩° সে:

পাগল চেতাবেন না প্লিজ, পছন্দের দলকে সাপোর্ট করতে দিন: আসিফ


বুধবার ১৬ই নভেম্বর ২০২২ দুপুর ১২:৪৯



পাগল চেতাবেন না প্লিজ, পছন্দের দলকে সাপোর্ট করতে দিন: আসিফ

ছবি সংগৃহীত

আসন্ন ফুটবল বিশ্বকাপ ঘিরে ইতোমধ্যে মাতামাতি শুরু হয়েছে দেশজুড়ে। শোবিজ তারকারাও মেতেছেন ফুটবল উৎসবে। প্রত্যেকেই নিজের প্রিয় দলকে নিয়ে তর্কযুদ্ধে মোটেও ছাড় দেন না। বাংলাদেশে স্বাভাবিকভাবে আর্জেন্টিনা ও ব্রাজিল দল নিয়ে একটু বেশিই থাকে আমেজ--উত্তেজনা। দল দুটির ভক্ত-সমর্থকদের মধ্যে সাধারণ মানুষ থেকে শুরু করে রয়েছেন তারকা অভিনয়শিল্পী ও সংগীতশিল্পীরাও।

এদিকে বাংলা সংগীতের যুবরাজ আসিফ আকবর আগে থেকে বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের সাপোর্টার। দলটির খেলা ভীষণ পছন্দ করেন এই সংগীতশিল্পী। তবে তিনি যে দলের সাপোর্টারই হোক না কেন, এ নিয়ে অন্য কোনো দলের সমর্থকদের সঙ্গে তর্ক করবেন না বলে জানিয়েছেন।

যুবরাজ আসিফ আকবর

বুধবার (১৬ নভেম্বর) সকাল পৌনে ১০টায় ভেরিফাইড ফেসবুক পেজে গায়ক আসিফ এক পোস্টে লেখেন, “আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সব সময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সঙ্গে তর্ক করব না, এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারো সঙ্গে তর্কও করি না।”

ফেসবুকে আসিফ এর পোস্ট

তিনি লেখেন, “ব্রাজিল দি অ্যা টিম হিসেবে খেলে, যেকোনো ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ মাত্র। সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবীদার, এরকমভাবে বাকী দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোনো আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লিজ।”

আসিফ আকবর 

গায়ক লেখেন, “ফুটবল নিয়ে চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ। আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার।”

সবশেষ আসিফ লেখেন, “যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নিব, বাকীরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন। ইতালির মতো স্ট্যান্ডার্ড টিম পেলে ভালো লাগতো, তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ, দ্যা ফিফা ওয়ার্ল্ড কাপ-২০২২।

মন্তব্য করুনঃ


সর্বশেষ সংবাদ